Sanjay Roy | R G Kar Incident: আমি মারিনি, গিয়ে দেখলাম মেয়েটির রক্তমাখা দেহ পড়ে আছে: সঞ্জয়

Debasmita Das Mon, 02 Sep 2024-2:30 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পলিগ্রাফ টেস্টের অনুমতি দিতে গিয়ে আদালতে কান্নায় ভেঙে পড়েছিল সঞ্জয়। বলেছিল, আমাকে ফাঁসানো হয়েছে, আমি নির্দোষ। কিন্তু এবার পলিগ্রাফ টেস্টে বিস্ফোরক কথা বলল আরজি কর কাণ্ডের প্রধান অভিযুক্ত। 

আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চিকিৎসককে খুন ও ধর্ষণ মামলার অভিযুক্ত সঞ্জয় রায়, তার আইনজীবী কবিতা সরকারকে বলে যে তিনি নির্দোষ এবং তাকে ফাঁসানো হচ্ছে। 

সঞ্জয়ের আইনজীবীর মতে, পলিগ্রাফ পরীক্ষার সময়ও তিনি নির্দোষ সেটা বোঝা গিয়েছে। সঞ্জয় রায়কে ১০ প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, যার মধ্যে ডাক্তারকে খুনের অভিযোগও ছিল। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে অভিযুক্ত এর উত্তরে বলেন,  তিনি কাওকে খুন করেননি। 

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুসারে, পলিগ্রাফ টেস্টে সঞ্জয় রায় দাবি করেন, হাসপাতালের সেমিনার হলে ঢুকে সে দেখে ওই মহিলা অজ্ঞান হয়ে পড়েছিলেন। সঞ্জয় আরও দাবি করেন, ৯ আগস্ট সেমিনার কক্ষের ভেতরে রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে দেখেছে সে। তারপরই আতঙ্কিত হয়ে রুম থেকে বেরিয়ে যায়।

সঞ্জয় নির্দোষ হলে পুলিসকে কেন জানাননি? উত্তরে সে বলে, ভয় পেয়েছিল যে কেউ তাকে বিশ্বাস করবে না। 

তবে সঞ্জয়ের সাইকোমেট্রিক টেস্টের রিপোর্টের ভিত্তিতে তাঁরা একটা বিষয়ে নিশ্চিত যে ধৃত সঞ্জয় বিকৃত যৌনতায় আক্রান্ত। চিকিৎসা বিজ্ঞান থেকে অপরাধ বিজ্ঞানের পরিভাষায় যাকে হয়, 'সেক্সুয়ালি পারভারটেড'। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link