Kolkata Doctor Rape And Murder Case | Sanjay Roy: নির্যাতিতার শরীরে বীর্য-লালা সঞ্জয়েরই! ক্রাইম সিন থেকে পাওয়া চুল, সিমেন স্যাম্পেল, CBI চার্জশিটের আসল আপডেট...

Tue, 08 Oct 2024-5:36 pm,

পিয়ালি মিত্র: আরজি করকাণ্ডে সিবিআইয়ের চার্জশিট। ঘটনা ও সঞ্জয়ের যোগ নিয়ে একাধিক প্রমাণ। সিবিআইয়ের চার্জশিটে একাধিক প্রমাণের উল্লেখ। 

পুলিসের তদন্তের তথ্য সিবিআই চার্জশিটে উল্লেখ। ক্রাইম সিন থেকে উদ্ধার হয় চুল, সিমেন স্যাম্পেল। উদ্ধার হওয়া লালারস ধৃত সিভিক সঞ্জয়েরই। 

আরজি করকাণ্ডে সিবিআইয়ের চার্জশিটে উল্লেখ। ময়নাতদন্তে গরমিলের অভিযোগ তুলে বিভ্রান্ত ছড়ানো হয়। সিবিআই চার্জশিট থেকে স্পষ্ট ময়নাতদন্তে কারচুপি হয়নি।

ময়নাতদন্তের রিপোর্টের সঙ্গে ভিডিওগ্রাফির সামঞ্জস্য আছে। আরজি করকাণ্ডে সিবিআইয়ের চার্জশিটে উল্লেখ। অভিযুক্তের প্যান্ট ও জুতোতে রক্তের দাগ পাওয়া যায় তা যে নিহত তরুণীর তারও প্রমাণ মিলেছে রিপোর্টে। 

 

 

 

ঘটনাস্থলের সিসিটিভিতে উপস্থিতির প্রমাণ। মোবাইল সিডিআর থেকে উপস্থিতির প্রমাণ স্পষ্ট। এমনকী সঞ্জয়ের শরীর আগে ভিকটিমের প্রতিহত করার চেষ্টার জেরে আঘাতের প্রমাণ পাওয়া গিয়েছে। 

 

এমনকী ঘটনাস্থল থেকে যে ব্লুটুথ হেডফোন পাওয়া যায় সেটি সঞ্জয়ের মোবাইলের সঙ্গে পেয়ারিং হয়। তার উল্লেখও সিএফএসএল রিপোর্টে রয়েছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link