নেটে ঘুরছে হ্যাকারদের তৈরি JioMart-এর ভুয়ো ওয়েবসাইট! গ্রাহকদের সতর্ক করল Reliance

Sudip Dey Sun, 30 Aug 2020-5:43 pm,

ভারতের ২০০টিরও বেশি শহরে নিত্য প্রয়োজনীয় মুদিখানার দ্রব্যাদি অনলাইন অর্ডারের মাধ্যমে সরবরাহ করছে Jiomart। এই তালিকায় রয়েছে দিল্লি, কলকাতা, বেঙ্গালুরু, চেন্নাই-সহ আরও অনেক ছোট, বড় শহরের নাম। করোনা আতঙ্কের আবহে মানুষ যাতে সহজেই নিত্য প্রয়োজনীয় মুদিখানার দ্রব্যাদি অনলাইন কিনতে পারেন তার ব্যবস্থাই করছে Jiomart।

কিন্তু এই Jiomart নিয়েই নতুন প্রতারণার ফাঁদ পেতেছে সাইবার জালিয়াতরা। সম্প্রতি এই বিষয়ে গ্রাহকদের সতর্ক করে দিল Reliance। সংস্থার পক্ষ থেকে সতর্ক করে বলা হয়েছে, ইন্টারনেটে JioMart-এর ভুয়ো ওয়েবসাইট খুলে ফেলেছে হ্যাকাররা। তাই কেনাকাটার আগে গ্রাহকদের সতর্ক থাকতে অনুরোধ করা হয়েছে Reliance-এর পক্ষ থেকে।

Reliance-এর পক্ষ থেকে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, এই মুহূর্তে কোনও ডিলারশিপ বা ফ্র্যাঞ্চাইজি পরিচালনা করছে না Jiomart। পাশপাশি এ-ও জানানো হয়েছে যে, সংস্থার কোনও এজেন্ট নেই। গ্রাহকদের থেকে Jiomart কোনও রকম অর্থ দাবি করে না বলেও জানানো হয়েছে।

সম্প্রতি কয়েকটি ঘটনা সামনে আসার পর গ্রাহক, ডিলার-সহ সকল Jiomart ব্যবহারকারীকেই সতর্ক করেছে Reliance। ইতিমধ্যেই এই সংক্রান্ত ভুয়ো ওয়েবসাইটের একটি তালিকাও প্রকাশ করা হয়েছে সংস্থার পক্ষ থেকে। ওই ভুয়ো ওয়েবসাইটগুলির বিরুদ্ধে ইতিমধ্যেই কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংস্থার পক্ষ থেকে প্রকাশিত ভুয়ো ওয়েবসাইটের তালিকাটি দেখে নিন: jmartfranchise.in, jiomartfranchiseonline.com, jiodealership.com, jiomartsfranchises.online, jiomartfranchises.com, jiomart-franchise.com, jiomartshop.info, jiomartindia.in.net, jiomartreliance.com, jiomartfranchise.co।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link