অকপট, পরিবার পরিকল্পনা নিয়ে খোলাখুলি কথা বললেন লিওনেল মেসি

Suman Majumder Fri, 28 Dec 2018-2:23 pm,

ইউরোপিয়ান ফুটবলে এখন ক্রিসমাসের ছুটি। মেসি, রোনাল্ডো, নেইমাররা নিজেদের মতো করে কাটাচ্ছেন এই সময়টা। এই যেমন লিওনেল মেসি এই ছুটির সময়টা কাটাতে গিয়েছেন জন্মভূমি রোজারিওতে। পরিবারসমেত। তিন সন্তান থিয়াগো, মাতেও ও চিরোর সঙ্গে স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোও রয়েছেন। 

২ জানুয়ারি পর্যন্ত বার্সা শিবিরে ছুটি চলবে। লা লিগায় বার্সেলোনা এখন শীর্ষে। মেসি নিজেও ভাল ফর্মে রয়েছেন। পরিস্থিতি পুরোটাই অনুকূলে। ফলে বারসার তারকার মেজাজও ফুরফুরে। 

ছুটির মাঝেই তাই স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা-কে সাক্ষাত্কার দিতে রাজি হয়ে গিয়েছিলেন মেসি। মাঠ ও মাঠের বাইরে, দুই জায়গা নিয়েই অকপটে অনেক কথা জানালেন তিনি। 

মেসির প্রথম সন্তান থিয়াগোর জন্ম হয়েছে ২০১২-য়। তার পর রোকুজ্জোর কোল আলো করে এসেছে মাতেও। ২০১৫ সালে। ছোট ছেলে চিরোর জন্ম হয়েছে গত বছর। মেসি কিন্তু এখনও পরিবার পরিকল্পনা করছেন। 

মেসি ও তাঁর স্ত্রী আন্তোনেলা, দুজনেই এবার একটি কন্যাসন্তান চাইছেন। মেসি বললেন, ''চিরো কিছুদিন হল হাঁটা শিখেছে। আমরা এবার একটি কন্যাসন্তান কামনা করছি। দেখা যাক। সময় রয়েছে এখনও।''

তিন ছেলের মধ্যে থিয়াগো ভালরকম ফুটবল বোঝে। বারসা হারলে তাই বাবার সঙ্গে থিয়াগোর আলোচনাও চলে বিস্তর। এসব মেসিই জানালেন সেই সাক্ষাত্কারে। ম্যাচ হেরে বাড়ি ফিরলে মেসি সাধারণত চুপচাপ থাকতেই পছন্দ করেন। কিন্তু এখন আর তা চলে না। বারসার তারকা বলছিলেন, থিয়াগোকে জানাতে হয় ম্যাচটা কেন হারলাম! ফলে চুপ থাকার সুযোগ নেই। ওর সঙ্গে ফুটবল নিয়ে প্রচুর আলোচনা হয়।'' ফুটবল নাকি পরিবার? তাঁর প্রথম ভালবাসা কে? মেসি জানালেন, "যবে থেকে ছেলেরা জীবনে এসেছে আমার কাছে পরিবারই সব। তবে ফুটবল আমার ভালবাসা"

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link