Kojagari Laxmi Puja: এই কয়েকটি রাশি মা লক্ষ্মীর অতি প্রিয়! কোজাগরী লক্ষ্মীপুজোয় এঁরা সমৃদ্ধির চূড়ান্তে পৌঁছবেন...

Soumitra Sen Wed, 16 Oct 2024-1:28 pm,

আজ, ১৬ অক্টোবর রাতে পড়ছে আশ্বিন পূর্ণিমা। তবে, পঞ্জিকা অনুসারে পরের দিন, অর্থাৎ, আগামীকাল, ১৭ অক্টোবর কোজাগরী পূর্ণিমা। যদিও কোজাগরী লক্ষ্মীপুজো রাতে হয় বলে ১৬ তারিখ রাতেই এই পুজোর শুভক্ষণ পড়েছে। এবং অনেকে এই সময়েই পুজো করে নিচ্ছেন। অনেকেই আবার আগামীকাল লক্ষ্মীপুজো করবেন। 

যেদিনই পুজো হোক, এই সময়-পর্বে মা লক্ষ্মীর কৃপায় এই সব রাশির জাতকরা প্রচুর ধন-সম্পদ লাভ করবেন। জেনে নিন, কোন কোন রাশির জাতকেরা।

মা লক্ষ্মীর আশীর্বাদে বৃষ রাশির জাতকদের অর্থাভাব হয় না। হবেও না। এঁরা বুদ্ধিমান, পরিশ্রমীও। নিজেদের বুদ্ধি-পরিশ্রম এবং লক্ষ্মীর কৃপার জোরে জীবনে সাফল্য অর্জন করেন।

মিথুন রাশির জাতকদের উপরেও মা লক্ষ্মীর আশীর্বাদ সব সময়ই থাকে। অত্যন্ত সৌভাগ্যবান হন মিথুন রাশির জাতকরা। সম্পদের দেবীর আশীর্বাদে জীবনে বিপুল সৌভাগ্য অর্জন করেন। কোনও দিন অর্থের কষ্ট ভোগ করতে হয় না এঁদের।

সিংহ রাশির জাতকেরাও লক্ষ্মীর কৃপার নিরিখে খুবই সৌভাগ্যবান হন। মায়ের কৃপায় এঁরা প্রচুর অর্থ-সম্পদ অর্জন করেন। এঁরা দীন-দুঃখী দরিদ্রদের দান-ধ্যানও করে থাকেন। সব মিলিয়ে মায়ের কৃপায় এঁদের জীবন ভরে থাকে, থাকবেও এই সময়।

মীন রাশির জাতকেরা এমনিতেই মা লক্ষ্মীর প্রিয়। এর উপর এই সময়েও এঁদের উপর মায়ের কৃপা থাকবে। মা লক্ষ্মীর পাশাপাশি এঁরা নারায়ণের কৃপাও লাভ করেন। লক্ষ্মীর কৃপায় এঁদের টাকা-পয়সার কখনও অভাব হয় না।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link