WATCH: ভারতের এই বিলাসবহুল ট্রেনের ১টি টিকিটের দাম প্রায় ২০ লাখ! দেখুন অন্দরমহল

Sat, 17 Dec 2022-6:08 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নামেও যেমন মহারাজা, টিকিটের দামও তেমনই রাজকীয়! এক্কেবারে আকাশছোঁয়া। এই ট্রেনের সর্বোচ্চ টিকিটের দাম প্রায় ২০ লাখ!

শুনেই ভিরমি খাচ্ছেন? আসলে রাজা-রাজরাদের ব্যাপার কিনা!ট্রেনের নাম মহারাজাস এক্সপ্রেস। ভারতের সবচেয়ে বিলাসবহুল ট্রেন। যার সবচেয়ে সস্তা টিকিটের দামই ৩ লাখ ৯০ হাজার ৬০০ টাকা। আর সবচেয়ে দামী টিকিটের দাম ১৯ লাখ ৯০ হাজার। 

কী নেই সেই ট্রেনে? এই ট্রেন যেন চলমান সেভেন স্টার কোনও হোটেল। বা এই ট্রেনের সঙ্গে তুলনা চলতে পারে একমাত্র বিলাসবহুল টাইটানিকেরই। 

রিয়েলিটি এমনই যা ফ্যান্টাসিতেও মানুষ কল্পনা করতে পারে না! এই ট্রেনের মধ্যে রয়েছে বার। পিকক থিমের রেস্তরাঁ, যার নাম ময়ূর মহল। রয়েছে লাইব্রেরি। রয়েছে আলাদ গেমিং কোচ। 

প্রেসিডেন্সিয়াল স্যুটের সুসজ্জিত রুমে রয়েছে কাঠের টেবিল-চেয়ার, টুইন বেড থেকে ডবল বেড, অত্যাধুনিক সাজে সজ্জিত বাথরুম, কাউচ সেট প্রভৃতি। একেবারে যেন রাজপ্রাসাদের অন্দরমহল।

পুরো ট্রেনটাই শীততাপ নিয়ন্ত্রিত। রয়েছে ওয়াই-ফাইয়ের সুবিধা। এমনকি সঙ্গে টিভি সেট, ডিভিডি প্লেয়ারও। রাজকীয়তার চূড়ান্ত এই মহারাজাস এক্সপ্রেস। সম্প্রতি ভাইরাল হয়েছে এই ট্রেনের একটি ভিডিয়ো।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link