মাথার খুলি উড়ে গিয়ে পড়ল টালির চালে! এমন বীভত্সতা টোটোর ব্যাটারি ফেটে!

Thu, 02 Jul 2020-12:21 pm,

ব্যাটারি ফেটেই বিস্ফোরণ। মালদার টোটো বিস্ফোরণের ঘটনায় প্রাথমিকভাবে এমনটাই মনে করছেন তদন্তকারীরা। এখনও পর্যন্ত টোটোর মধ্যে থেকে কোনও বিস্ফোরক পদার্থ মেলেনি।

শুক্রবার ঘটনাস্থলে যাচ্ছে ফরেন্সিক দল।  ঘটনার পর এলাকা এখনও থমথমে। আতঙ্কে এলাকাবাসী। কম্পনের তীব্রতায় পুলিস কর্তাদের কপালে ভাঁজ ফেলেছে। এখনও বিস্ফোরণে ছিন্ন বিছিন্ন হয়ে যাওয়া ব্যক্তির পরিচয় জানা যায় নি।

 

বুধবার রাতে মালদার ঘোড়াপীর এলাকায় একটি টোটোতে মারাত্মক বিস্ফোরণ হয়। প্রত্যক্ষদর্শীরা পুলিসকে জানিয়েছেন, ওই টোটোতে কিছু ফাইবার ও কাঠের দরজা এবং কাঠমিস্ত্রি যেসকল সামগ্রী ব্যবহার করে, সেগুলোই মজুত ছিলো। টোটোটি মালদা শহরের দিকে যাচ্ছিল। হঠাৎ করে বাগবাড়ি স্ট্যান্ড থেকে কুড়ি মিটার দূরত্বে রাজ্য সড়কের উপর ব্যাপক বিস্ফোরণ ঘটে।

 

গোটা এলাকা কেঁপে ওঠে বিস্ফোরণের জেরে। বিস্ফোরণের পরই ধোঁয়ায় ভরে যায় গোটা এলাকা। আতঙ্ক ছড়িয়ে পড়ে ঘোড়াপীর এলাকায়। দৌড়ঝাঁপ শুরু হয়ে যায় সাধারণ পথচারীদের মধ্যে। পরিস্থিতি স্বাভাবিক হতেই চক্ষু চড়কগাছ হয়ে যায় স্থানীয়দের।

দেখা যায়, টোটো চালকের দেহ ছিন্নভিন্ন অবস্থায় রাস্তায় পড়ে রয়েছে। হাত, পা  শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। মাথার খুলি রাস্তার ধারে একটি বাড়ির টালির চালে গিয়ে পড়েছে। রক্তমাখা অবস্থায় সেখান থেকে ঝুলে রয়েছে। হাড়হিম করা এই দৃশ্য দেখে অনেকেই আঁতকে ওঠেন। ইংরেজবাজার থানার পুলিসের তদন্ত চলার পাশাপাশি ঘটনাস্থলে যান সিআইডি'র কর্তারাও।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link