Mamata Banerjee: শিশু কোলে রেড রোডের মঞ্চে মমতা, সবাইকে একজোট হয়ে থাকার বার্তা!

Thu, 11 Apr 2024-1:03 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঈদের দিনে রেড রোড থেকে ফের কেন্দ্রকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। ফের এজেন্সিকে নিশানা মমতার। এদিন রেড রোডে নমাজ পাঠে একইসঙ্গে উপস্থিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। 

মুখ্যমন্ত্রী এদিন তোপ দাগেন, "বেছে বেছে মুসলিম নেতাদের ফোন করছে। বলছে কী চাই? ভোটের সময় বেছে বেছে নেতাদের ফোন করা হচ্ছে। ডি-সিবিআইয়ের ভয় দেখাচ্ছে বিজেপি। সবাইকে ইডি-সিবিআই দিয়ে গ্রেফতার করছে। তার থেকে ভালো আলাদা একটা জেল তৈরি করুন। ওখানে সবাইকে ঢুকিয়ে দিন।" 

মমতা বন্দ্যোপাধ্য়ায় এদিন আরও বলেন, "আমরা ঘৃণা করতে জানি না। আমরা এনআরসি নয়। আমরা সিএএ নয়। আপনারা একজোট হয়ে থাকবেন, কেউ কিছু করতে পারবেন না।" 

আরও বলেন, "আমি মৃত্যুকে ভয় পাই না।" এদিন রেড রোডের মঞ্চে এক শিশুকে কোলে তুলে নিতেও দেখা যায় মুখ্যমন্ত্রীকে।

রেড রোডে নামাজ পাঠে উপস্থিত থাকার পর মমতা বন্দ্যোপাধ্য়ায় এবং অভিষেক বন্দ্যোপাধ্য়ায় সোজা হাজির হন পার্ক সার্কাস লাল মসজিদে। সেখান থেকে প্রায় ১ কিলোমিটার পায়ে হেঁটে পৌঁছন সাদা মসজিদে। 

যাওয়ার পথে দু পাশে দাঁড়িয়ে থাকা অসংখ্য মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মমতা ও অভিষেক। চৈত্রের চড়া রোদ উপেক্ষা করেই সৌজন্য বিনিময় এবং জনসংযোগ সারেন মুখ্যমন্ত্রী। 

পাশে থাকার বার্তা দেন। দুই মসজিদ থেকেই মুখ্যমন্ত্রীকে ফুলের তোড়া উপহার দেওয়া হয়। অভিষেকের হাতে তুলে দেওয়া হয় বিশেষ কাশ্মীরি টুপি। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link