ছবি:মোদীর সঙ্গে বৈঠকের আগে তুলির টানে দেবীর চক্ষুদান করলেন মুখ্যমন্ত্রী

Tue, 17 Sep 2019-11:16 pm,

নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক বুধবার। মঙ্গলবার রাজধানীর উদ্দেশে রওনা দেন। যাওয়ার আগে বিমানবন্দরে চক্ষুদান করলেন দেবীর। 

 

চেতলা অগ্রণীর পুজোয় মায়ের চক্ষুদান করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার কলকাতা বিমানবন্দরে তিনি বিশ্ব বাংলার বিপণীতে একটি দুর্গামূর্তিতে চক্ষুদান করলেন।    

বুধবার বৈঠক রয়েছে প্রধানমন্ত্রীর সঙ্গে। রাজ্যের আর্থিক দাবিদাওয়া নিয়ে আলোচনা করবেন মমতা। তার আগে ব্যস্ততার মাঝেও দেবীর চক্ষুদান ও অস্ত্রদান করলেন। 

 

তৃণমূলের অফিসিয়াল টুইটারে লেখা হয়েছে, উমার মর্তে আগমন আর সময়ের অপেক্ষা। আপামর বাঙালি যখন পুজোর জন্য অপেক্ষারত, জগজ্জননীর চক্ষুদান করলেন জননেত্রী, আমাদের সকলের প্রিয় দিদি।

 

বলে রাখি, বাংলার দুর্গাপুজো কমিটিগুলিকে ২৫ হাজার টাকা আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৮ হাজার ক্লাবকে দেওয়া হবে আর্থিক সাহায্য। এর সঙ্গে রয়েছে পুরকর ছাড় ও বিদ্যুতের বিলে ২৫ শতাংশ হ্রাস।

এদিনই বিমানবন্দরে নরেন্দ্র মোদীর স্ত্রী যশোদা বেনের সঙ্গে সাক্ষাত হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের। দুজনের মধ্যে চলে কুশল বিনিময়। একটি অনুষ্ঠানে যোগ দিতে রাজ্যে এসেছিলেন যশোদা বেন।

গতকাল আসানসোলের কল্যাণেশ্বরী মন্দিরে পুজোও দেন। যশোদা বেনকে একটি শাড়ি উপহার দিয়েছেন মমতা।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link