Madan Mitra: মদনের ফুটবল বিশ্বকাপে যাওয়া নিয়ে কড়া নির্দেশ মমতার!

Fri, 18 Nov 2022-5:23 pm,

প্রবীর চক্রবর্তী: ফুটবল বিশ্বকাপে যাওয়ার কথা ছিল তাঁর। সেইমত দিনক্ষণও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু মদন মিত্রের সেই ফুটবল বিশ্বকাপ সফর পিছিয়ে গেল। 

 

মমতার নির্দেশে ফুটবল বিশ্বকাপে যাওয়া পিছল মদনের! বিশ্বকাপে যাওয়ার বদলে বিধানসভায় থাকতে নির্দেশ মমতা বন্দ্যোপাধ্য়ায়ের। ২৩ তারিখ পর্যন্ত কলকাতায় থাকার নির্দেশ মুখ্যমন্ত্রী। 

এদিকে ২১ তারিখে কাতার যাওয়ার কথা ছিল মদন মিত্রের। তার বদলে মদন মিত্র কাতারে ফুটবল বিশ্বকাপে যাবেন ২৪ নভেম্বর। ফিরবেন ২৯ নভেম্বর। 

এপ্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে মদন বলেন, 'নদী কী হয়? একটা খরস্রোতা নদী সোজা যাচ্ছে। হঠাৎ সামনে একটা পাহাড় পড়ে গেল। নদী কী করে, ঘুরে ডানদিকে চলে যায়। নদী কখনও থামে না। তেমনি আজকে যাওয়ার ছিল, কালকে যাব। এর চেয়ে বেশি কিছু হয়নি। আমি তো আর কাতারে প্রধানমন্ত্রী বা ফুটবলের প্রধানমন্ত্রী নই। আমি মদন মিত্র। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের একজন অনুগত সৈনিক। তাঁকে আমি অবজ্ঞা করতে পারি না। আমার দল চায় এই বিধানসভায় ২৩ পর্যন্ত যেন আমি থাকি। দল যা চাইবে, তাই করব আমি।' 

পাশাপাশি, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিজেপির উসকানি, হামলাকে মোকাবিলা করার জন্য স্বামীজি, নেতাজি, গীতার আদর্শকে সামনে রেখে চলার কথা বলেন তিনি। মদন মিত্র জানালেন, তাঁর গাড়িতেও সব সময় গীতা, স্বামীজিকে রাখছেন তিনি।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link