IPL 2019 : ভাগ্যের শিঁকে ছিড়ল মনোজ তিওয়ারির, দিল্লির ট্রায়ালে বাংলার অধিনায়ক

Suman Majumder Fri, 12 Apr 2019-11:48 am,

সেঞ্চুরি করার পরও জাতীয় দল থেকে বাদ পড়েছেন। ভাল পারফর্ম করার পরও আইপিএলে থেকে গিয়েছেন ব্রাত্য হয়ে। কেন এমন বঞ্চনার শিকার মনোজ তিওয়ারি! সদুত্তর দিতে পারেননি ভারতীয় ক্রিকেটের সঙ্গে জড়িত কেউ। দিনের পর দিন বাংলার অধিনায়ককে উপেক্ষা সহ্য করতে হয়েছে। কিন্তু এবার হয়তো দুর্দিনের শেষ। মনোজ তিওয়ারি দিল্লির এমার্জেন্সি ট্রায়ালে যোগ দিয়েছেন গতকাল। আজ আরও একবার তাঁকে ট্রায়ালে ডাকা হয়েছে। 

আইপিএল ২০১৯ শুরু হওয়ার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন মনোজ। তাঁর সেই ক্ষোভ, অভিমান অবশ্য অনৈতিক নয়। দিনের পর দিন বঞ্চনার শিকার তিনি। এবার অবশ্য তাঁর ভাগ্যের শিঁকে ছিড়তে পারে। 

মনপ্রিত সিং গোনি, তুষার দেশপাণ্ডে, জগদীশ সুচিতরা মনোজের সঙ্গে দিল্লির ট্রায়ালে যোগ দিয়েছেন। চোটে কাবু মনজ্যোত কালরার বিরুদ্ধে দিল্লি দলে সুযোগ পেতে পারেন মনোজ। 

দিল্লি দলের পরামর্শদাতা হিসাবে যোগ দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।  তিনি জানিয়েছেন, হারদরাবাদের বিরুদ্ধে পরবর্তী ম্যাচে দিল্লি দলের সঙ্গে থাকবেন মনোজ। তবে তাঁকে দলে নেওয়ার ব্যাপারে এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। 

দিল্লি দলের একাধিক ক্রিকেটার চোটে আক্রান্ত। দলের আরেক পরামর্শদাতা রিকি পন্টিং জানিয়েছেন, হার্সাল প্যাটেল ইতিমধ্যে চোটের জন্য টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link