নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন Mahendra Singh Dhoni-র প্রাক্তন এই প্রেমিকা

Fri, 09 Jul 2021-9:07 pm,

সাক্ষী ধোনির সঙ্গে বিয়ের আগে দক্ষিণী তারকা রাই লক্ষ্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। সম্প্রতি Hot- ছবিতে নেট দুনিয়ায় ঝড় তুলেছেন সেই 'রাই'।

যদিও রাই লক্ষ্মীর সঙ্গে প্রেমের কথা কোনওদিনই প্রকাশ্যে স্বীকার করেননি মহেন্দ্র সিং ধোনি। তবে ক্রিকেট তারকার প্রেমের কথা কি আর চাপা থাকে! আর তাই ধোনি ও রাই লক্ষ্মীর প্রেমের খবর ফাঁস হয়েই গিয়েছিল। 

জানা যায়, এই রাই লক্ষ্মীর সঙ্গে ধোনির আলাপ হয়েছিল ২০০৮ সালে, একটি জন্মদিনের পার্টিতে। জানা যায়, সেসময় ধোনির প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন রাই। 

ধোনি কিছু না বললেও, রাই লক্ষ্মী একবার প্রকাশ্যে বলেই ফেলেছিলেন, যদি ধোনি তাঁকে বিয়ের প্রস্তাব দেন, তাহলে তিনি তৈরি। 

জানা যায়, ধোনি ও রাই লক্ষ্মী টানা একবছর সম্পর্কে ছিলেন, পরে অবশ্য তাঁরা একে অপরের থেকে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

ধোনির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এখনও আলোচনার বিষয়ে বেশকিছুদিন আগে রাই লক্ষ্মী বলেন, ''আমার মনে হয়, ধোনির সঙ্গে আমার সম্পর্ক একটা দাগের মতো, যা এতদিন পরেও মুছতে চায় না।'' 

রাই-এর কথায়, বিচ্ছেদের এত বছর পরও দেখি লোকজন আমাকে ও ধোনিকে নিয়ে আলোচনা করতে ছাড়ে না। এখনও বিভিন্ন টেলিভিশন চ্যানেলে এই প্রসঙ্গ উঠে আসে। আমার মনে হয়, একদিন আমাদের সন্তানরা এসব দেখে প্রশ্ন করে বসবে। 

রাই লক্ষ্মী বহু তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়ালাম ছবিতে কাজ করেছেন। হিন্দি ছবি 'জুলি-২', 'আকিরা'তেও দেখা গেছে তাঁকে। 

সম্প্রতি সকলকে অবাক করে নিজের বাগদানের কথা ঘোষণা করেছেন রাই লক্ষ্মী। গত ২৭ এপ্রিল দীর্ঘদিনের বন্ধুর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন ধোনির প্রাক্তন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link