চিনে নিন Rafael Nadal-এর সুন্দরী স্ত্রী Maria Francisca Perello-কে

Subhapam Saha Mon, 31 Jan 2022-4:22 pm,

নিজস্ব প্রতিবেদন: রাফায়েল নাদাল সদ্যই অস্ট্রেলিয়ান ওপেন জিতেছেন। এই জয়ের সঙ্গেই তাঁর ঝুলিতে চলে এসেছে ২১ তম গ্র্যান্ড স্ল্যাম। রজার ফেডেরার ও নোভাক জকোভিচকে টপকে পুরুষদের মধ্যে সর্বোচ্চবার গ্র্যান্ড স্ল্যাম জয়ের রেকর্ড করেছেন নাদাল। স্প্যানিশ কিংবদন্তির বর্ণাঢ্য টেনিস কেরিয়ারের পাশাপাশি তাঁর 'লাভলাইফ'ও রীতিমতো আলোকিত। নাদালের সঙ্গে তাঁর স্ত্রী মারিয়া ফ্রান্সিসকা পেরেলোর গল্পই তুলে ধরা হল এখানে।

পেরেলো ১৯৮৮-র ৭ জুলাই স্পেনে জন্মগ্রহণ করেন। বেড়ে ওঠেন মালোরকায়। ঘটনাচক্রে এখানেই জন্মান নাদাল। ব্যবসায় স্নাতক পেরেলোর চাকরি জীবন শুরু হয় বীমা সংস্থার হাত ধরে। এরপর একেবারে কেরিয়ারের ট্র্যাক পরিবর্তন করে ফেলেন পেরেলো। শিশুদের জন্য তৈরি করা নাদালের দাতব্য ক্রীড়া সংগঠনের হয়ে কাজ করা শুরু করেন পেরেলো।  

এধাকিক মিডিয়ায় প্রকাশিত রিপোর্ট বলছে যে, নাদাল আর পেরেলোর সাক্ষাৎ হয় এক পারিবারিক বন্ধুর মাধ্যমে। ২০০৫ থেকে ডেটিং করা শুরু করেন নাদাল-পেরেলো। আর সেবছরই কেরিয়ারের প্রথম গ্র্যান্ড স্ল্যাম (ফরাসি ওপেন) জেতেন নাদাল। নিজেদের সম্পর্ক গোপনই রেখেছিলেন নাদাল-পেরেলো।  

নাদাল-পেরেলো ১৪ বছর ডেটিং করার পর অবশেষে বিয়ে করেন ২০১৯ সালে। মালোরকার লা ফোর্টাজেলায় এক সঙ্গে নতুন জীবন শুরু করেন নাদাল-পেরেলো। ৩৫০ জন অতিথি ছিলেন নাদালের বিয়েতে।

 

বিবাহিত জীবনের তিন বছর কাটানোর পরেও নাদাল-পেরেলো পৃথিবীতে নতুন প্রাণ আনেননি। নাদাল যদিও সন্তানের বাবা হতে চান। তবে আপাতত কেরিয়ারের ওপরেই কিংবদন্তির ফোকাস।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link