পরনে শাড়ি, গায়ে পুরনো দিনের সোয়েটার, এ কেমন লুকে মিমি!

Sun, 09 Feb 2020-2:47 pm,

হাতে পুরনো দিনের পাঞ্জাবি, অন্য হাতে কেরোসিন তেলে জ্বলা লম্ফ, পরনে শাড়ি, গায়ে চাদর। মাথার চুল লম্বা বেনী করে বাঁধা। 'ড্রাকুলা স্যার'-এর শ্যুটিং শেষ থেকে সম্প্রতি এমনই কয়েকটা ছবি পোস্ট করেছেন মিমি চক্রবর্তী। 

মিমির পোস্ট থেকেই জানা যাচ্ছে। তিনি ইতিমধ্যেই 'ড্রাকুলা স্যার'-এর শ্যুটিং শেষ করে ফেলেছেন। 

সাংসদ হওয়ার পর বহুদিন হল সিনেমার পর্দায় দেখা যায়নি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty), তবে অবশেষে তিনি ফিরছেন। SVF-এর প্রযোজনায় মিমির নতুন ছবির নাম 'ড্রাকুলা স্যর' (Dracula Sir)। এই ছবিতে মিমির বিপরীতে দেখা যাবে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। 

SVF-এর প্রযোজনা মিমির নতুন ছবির পরিচালক হলেন দেবালয় ভট্টাচার্য। ড্রাকুলা স্যার ছবিতে মিমির চরিত্রের নাম মঞ্জরী, আর ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলা অনির্বাণের চরিত্রের নাম রক্তিম, যিনি একজন প্রাথমিক স্কুলের শিক্ষক। যাঁর সামনের দুটো দাঁত উঁচু হওয়ার কারণেই তাঁকে সকলে 'ড্রাকুলা স্যর' বলে ডাকে। শিক্ষক রক্তিমে কথায় উঠে আসে ১৯৭১ সালে ঘটে যাওয়া তাঁর জীবনের বেশকিছু ঘটনা। জড়িয়ে রয়েছে তাঁর ভালোবাসা ও প্রতিশোধ নেওয়ার কিছু কাহিনী।

'ড্রাকুলা স্যর' প্রসঙ্গে পরিচালক দেবালয় ভট্টাচার্য জানান, ''এই ছবিতে এমন এক ড্রাকুলার গল্প বলা হবে যাঁর কোনও প্রাসাদ নেই, সে নিজেই নিজের গল্প বানাবে। ছবিতে মিমির যে চরিত্রটি তুলে ধরা হবে, যাঁর মধ্যে একটা চাপা দুঃখ লুকিয়ে রয়েছে। মিমিকে এর আগে পর্দায় এভাবে কেউ তুলে ধরেনি। মিমির মঞ্জরী চরিত্রটিও ১৯৭১-এর একটি চরিত্র। সেই 'গানের ওপারে' র সময় থেকেই মিমি আমার ভীষণ পছন্দের। আমি ভাগ্যবান যে মিমি যখন পর্দায় ফেরার সিদ্ধান্ত নিয়েছে, ঠিক তখনই আমি ওকে আমার ছবির মঞ্জরীর ভূমিকার জন্য বেছে নিতে পেরেছি। ''

ছবির মুখ্য অভিনেতা অনির্বাণের কথা বলতে গিয়ে পরিচালক দেবালয় ভট্টাচার্য বলেন, ''ছবিতে রক্তিমের চরিত্রটির জন্য অনির্বাণই আমার প্রথম ও শেষ পছন্দ। ওর চরিত্রটি একটি Lager Than Life একটি চরিত্র। বর্তমানে অনির্বাণ ভীষণই জনপ্রিয় একটি মুখ। ওকে আমার ছবিতে নিতে পেরে আমি খুব খুশি।'' জানুয়ারি মাসের প্রথম দিকে শুরু হয়েছিল 'ড্রাকুলা স্যর'-এর শ্যুটিং।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link