আমি রোনাল্ডোর মতো; কিন্তু মেসিকে পছন্দ করি : সাকিব আল হাসান

Fri, 24 Jul 2020-8:04 pm,

বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে নিজের মিল খুঁজে পান, তবে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি তাঁর প্রিয় ফুটবলার।

 

এক সাক্ষাৎকারে ধারাভাষ্যকার দীপ দাশগুপ্তকে সাকিব বলেন, "আমার প্রেরণা মেসি তবে মাঠের বাইরে আমি তাঁকে অনুসরণ করি না। কারণ হল সংবাদমাধ্যমের সেরকম কথাই বলে না,বর্তমানে অবশ্য কিছু বলা শুরু করেছে। কিন্তু দু-তিন বছর আগেও তাকে খুব বেশি কথা বলতে শুনিনি।  তবে রোনাল্ডো সব সময় মন খুলে কথা বলে।"

 

সাকিব আরও বলেন, "আমার মনে হয় ব্যক্তিত্বের ধরণ অনুযায়ী আমি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো। তবে অবশ্যই পছন্দ করি মেসিকে। তার মানে এই নয় যে আমি রোনাল্ডোকে অপছন্দ করি। ও অসাধারণ! ৩৫ বছর বয়সেও যেভাবে পারফর্ম করে চলেছে সেটা বিশ্বমানের। ও যতটা ফিট তাতে আরও তিন-চার বছর খেলতে পারবে।"

মেসি-রোনাল্ডো নিয়ে আরও কিছু কথা বলেছেন সাকিব।তিনি বলেন, "আমি দুজনের খেলাই দেখি। মেসি সব সময় যেভাবে খেলেন, যেভাবে নিজেকে মাঠে মেলে ধরেন তা আমি পছন্দ করি। আমার ধরণ রোনাল্ডোর মতোই বেশি মিলে যায়। মাঠে প্রতিক্রিয়া দেখানো থেকে শুরু করে স্পষ্ট কথা বলা সবই রোনাল্ডোর মতোই। আসলে আমি নিজে রোনাল্ডোর মতো তবে পছন্দ করি মেসিকে।"

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link