ঋষি কাপুরের উপর গোপনে নজরদারির দায়িত্ব দিয়েছিলেন নীতু, মুখ খুললেন বান্ধবী

Fri, 08 May 2020-9:08 pm,

এক সময় বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন ঋষি কাপুর। তাঁর মহিলা ভক্তের সংখ্যা ছিল অগণিতথ বহু নারী হৃদয়ে ঝড় তোলা ঋষি কাপুর বাঁধা পড়েছিলেন সহ অভিনেত্রী নীতু সিং-এর প্রেমে। সাত পাকে বাঁধা পড়ার পর টানা ৪০টি বছর জমিয়ে সংসার করেছেন তাঁর। বিভিন্ন চড়াই উতরাই আসলেও  তাঁদের সম্পর্কে চিড় ধরেনি।

তবে সম্প্রতি ঋষি কাপুরের মৃত্যুর পর ঋষি ও নীতুর প্রেম নিয়ে বেশকিছু গোপন কথা প্রকাশ্যে এনেছেন তাঁদের এক ঘনিষ্ঠ বান্ধবী তথা সাংবাদিক ভাবনা সোময়া।

 

ছবি- ভাবনা সোমায়ার ইনস্টাগ্রাম

ঋষি কাপুরের মৃত্যুর পর ঋষি ও নীতুর সঙ্গে নিজের বেশকিছু পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ভাবনা। প্রকাশ্যে এনেছেন ঋষি ও নীতুর সম্পর্কের বেশকিছু গোপন কথা। (ছবিতে নীতু তাঁর মেহেন্দি অনুষ্ঠানে)

ছবি- ভাবনা সোমায়ার ইনস্টাগ্রাম

সোশ্যাল মিডিয়ায় ভাবনা লিখেছেন, তাঁর সাংবাদিকতার কেরিয়ারের শুরুর দিক থেকে নীতুই তাঁর প্রথম বন্ধু ছিলেন। তিনি প্রায়ই ছবির শ্যুটিং সেটে নীতুর সঙ্গে দেখা করতে যেতেন। এমন নীতু তাঁর সঙ্গে অনেক কথায়ই শেয়ার করতেন। (ছবিতে ঋষি কাপুরের সঙ্গে ভাবনা সোমায়া)

ছবি- ভাবনা সোমায়ার ইনস্টাগ্রাম

ভাবনা সোমায়ার কথায়, ঋষি কাপুরকে নীতু সিং তখন খুবই ভালোবাসতেন। যখনই নীতু ছবির জন্য বাইরে শ্যুটিংয়ে যেতেন তিনি ঋষির উপর নজর রাখার দায়িত্ব তাঁর উপর দিয়ে যেতেন। (ছবিতে কাপুর বাড়ির অনুষ্ঠানে নীতু, কৃষ্ণা রাজ কাপুরের সঙ্গে ভাবনা সোমায়া)

ছবি- ভাবনা সোমায়ার ইনস্টাগ্রাম

নীতু এটা করতেন, কারণ, তাঁর অনুপস্থিতিতেও নীতু ঋষিকে চোখে চোখে রাখার চেষ্টা করতেন। ভাবনা সোমায়ার কথায়, ঋষি কাপুর অবশ্য নীতুর এই কাজে খুব দুঃখ পেয়েছিলেন। (নীতু সিং-এর সঙ্গে ভাবনা, নীতুর সঙ্গে দেখা যাচ্ছে ছোট্ট ঋদ্ধিমাকে)

ছবি- ভাবনা সোমায়ার ইনস্টাগ্রাম

ভাবনা সোমায়া আরও লিখেছেন, প্রথমে নীতুর মাধ্যমেই তাঁর ঋষি কাপুরের সঙ্গে বন্ধুত্ব হয়েছিলেন। পরে ঋষিও তাঁর ভালো বন্ধু হয়ে যান। বেশকিছুদিন দেখা না হলে ঋষি তাঁকে ফোন করতেন বলেও লিখেছেন ভাবনা। (ছবিতে ঋষি কাপুরের সঙ্গে ভাবনা সোমায়া)

ছবি- ভাবনা সোমায়ার ইনস্টাগ্রাম

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link