দিল্লি নয়, পঞ্জাবে বসছে বিয়ের আসর, ভাইরাল রোহনপ্রীত-নেহা কক্করের বিয়ের কার্ড

Sat, 17 Oct 2020-3:49 pm,

সত্যি সত্যি বিয়েটা সেরেই ফেলছেন নেহা কক্কর। আগামী ২৬ অক্টোবর পঞ্জাবে বসছে নেহা ও রোহনপ্রীত সিংয়ের বিয়ের আসর। সোশ্যাল মিডিয়ায় বধূবেশে নেহা কক্করের এই ছবি পোস্ট করেছেন তাঁর হবু বর তথা পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং।

 

ছবি-ইনস্টাগ্রাম

নেহার সঙ্গে নিজের ছবির পাশাপাশি নিজেদের বিয়ের কার্ডের ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোহনপ্রীত সিং। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। 

 

 

 

ছবি-ইনস্টাগ্রাম

নেহা কক্কর-রোহনপ্রীত সিংয়ের বিয়ের কার্ড থেকেই জানা যাচ্ছে, তাঁদের বিয়ে আসর বসছে পঞ্জাবে। ২৬ অগস্ট বসছে বিয়ের আসর। পাশাপাশি বিয়েক কার্ডে পাত্র-পাত্রী দুজনের পরিবারেরও নাম রয়েছে।

 

 

ছবি-ইনস্টাগ্রাম

নেহা ও রোহনপ্রীত সিংয়ের বিয়ে নিয়ে জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরেই। তবে তারই মাঝে নেহা ও রোহনপ্রীত নিজেদের গানের ফার্স্টলুক পোস্টার রিলিজ করায়, অনেকেই মনে করেন, বিয়ের জল্পনা নেহাতই গানের প্রচারের জন্য করা হয়েছে।

 

 

ছবি-ইনস্টাগ্রাম

নেহার বিয়েটা সত্যিই হচ্ছে কিনা, তা নিয়ে ধ্বন্দে পড়েন বলিউডের সঙ্গীত জগত। তার কারণ, এর আগেও আদিত্য নারায়ণের সঙ্গে একটি গানের ভিডিয়ো প্রকাশের আগে তাঁদের বিয়ের খবর প্রচারিত হয়েছিল।

তবে না, নেহা সত্যি রোহনপ্রীতকে বিয়েটা করছেন। তবে তার আগে ২১ অক্টোবর তাঁদের দুজনের গানের ভিডিয়োও প্রকাশ পাচ্ছে।

 

 

 

ছবি-ইনস্টাগ্রাম

যদিও আমন্ত্রণটির সত্যতা এখনও নেহা ও রোহনের তরফে নিশ্চিত করা হয়নি। তবে যেহেতু কার্ডটি রোহনপ্রীত ও নেহার ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে, তাতে এটি সত্যিই তাঁদের বিয়ের কার্ড বলে মনে করছেন অনুরাগীরা।

 

 

 

ছবি-ইনস্টাগ্রাম

সূত্রের খবর, শিখ বিয়ের রীতি অনুসারে গুরুদুয়ারাতেই হবে নেহা কক্কর ও রোহনপ্রীত সিংয়ের বিয়ে।

 

 

ছবি-ইনস্টাগ্রাম

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link