বাবা সিঙাড়া বিক্রি করতেন, গরিব বাড়ির মেয়ে Neha Kakkar আজ নামী গায়িকা

Sun, 06 Jun 2021-5:35 pm,

৬ জুন, রবিবার ৩৩ পা দিলেন জনপ্রিয় বলিউড গায়িকা নেহা কক্কর। নেহার জন্ম উত্তরাখণ্ডে। গরিব পরিবার থেকে উঠে এসেছেন নেহা। জন্মদিনে ফিরে দেখা যাক নেহার ছোটবেলার কিছু মুহূর্ত...

জানা যায়, একসময় নেহার বাবা ঋষিকেশ কক্কর স্কুল কলেজের বাইরে সিঙাড়া বিক্রি করতেন। আর নেহার মা নীকি কক্কর ছিলেন হোমমেকার।

নেহার গোটা পরিবার প্রথমদিকে উত্তরাখণ্ডে একটি এক কামরার ঘরে থাকতেন। ঘরের মধ্যেই একটা টেবিল রেখে সেখানেই চলত রান্নাবান্না। পরে গান নিয়ে কেরিয়ার গড়ার জন্য পরিবারের সঙ্গে দিল্লি চলে আসেন গায়িকা।

 

নেহা যখন গান গাওয়া শুরু করেন, তখন বয়স মাত্র ৪ বছর। জানা যায়, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে ভজন, আরতির গান গাইতেন নেহা কক্কর। 

 বর্তমানে নেহা ও টনি কক্কর দুজনেই জনপ্রিয় গায়ক-গায়িকা হলেও তাঁর ছোট থেকে তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে গান গেয়ে। যেখান থেকে খুব সামান্য টাকা রোজগার করতেন নেহা ও টনি। 

নেহা কক্কর-রা তিন ভাই বোন, নেহার দিদি সোনু ও ভাই টনি কক্কর গান করেন। 'ভাই দুজ' -এর দিন দিদি সোনু ও ভাই টনির সঙ্গে এই ছবিটি শেয়ার করেছিলেন নেহা নিজেই।

 

 

 

পরবর্তীকালে নেহাকে আর পিনেহা কক্কর পরবর্তীকালে ইন্ডিয়ান আইডল ২-তে প্রতিযোগী হয়ে অংশ নেন। প্রতিযোগিতায় না জিতলেও নেহার কাছে বিভিন্ন সিনেমায় গান গাওয়ার প্রস্তাব আসতে থাকে। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি নেহাকে।ছনে ফিরে তাকাতে হয়নি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link