Tollywood Actress Death: টলিউডে ফের দুঃসংবাদ, ২১ বছরের উঠতি অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু!

Tollywood Serial Actress Death:  দুজনের মধ্যে তৈরি হওয়া সম্পর্কে সম্প্রতি জটিলতা দেখা দিয়েছিল বলে খবর। পল্লবী দে, বিদিশা দে মজুমজার, মঞ্জুষা নিয়োগীর পর এবার কে?

Updated By: May 17, 2024, 03:56 PM IST
Tollywood Actress Death: টলিউডে ফের দুঃসংবাদ, ২১ বছরের উঠতি অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু!

পিয়ালি মিত্র: টলিউডে ফের দুঃসংবাদ। ফের এক উঠতি অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু। সম্পর্কে জটিলতার কারণেই ওই অভিনেত্রী আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক অনুমান। ঘটনাটি ঘটেছে কলকাতার হরিদেবপুর থানা এলাকার বনমালী ব্যানার্জি রোডে। মৃতার নাম সুস্মিতা দাস। বয়স ২১ বছর। 

জানা গিয়েছে, আদতে হলদিয়াতে বাড়ি ওই অভিনেত্রীর। কাজের সূত্রে কলকাতায় আসা। কলকাতায় হরিদেবপুরে একটি ভাড়াবাড়িতে থাকতেন। সিরিয়ালেও অভিনয় করেছেন। যে 'মাস্টার' তাঁকে অভিনয় শেখাতেন, তাঁর সঙ্গে ওই উঠতি অভিনেত্রী সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলে জানা যাচ্ছে। কিন্তু দুজনের মধ্যে তৈরি হওয়া সম্পর্কে সম্প্রতি জটিলতা দেখা দিয়েছিল বলেও খবর। আর এর জেরেই ওই উঠতি সিরিয়াল অভিনেত্রী আত্মঘাতী হয়েছেন বলে অনুমান। পুলিস সূত্রে খবর, ওই অভিনেত্রীর লিখে যাওয়া একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। মৃতার ঘর থেকেই মিলেছে ওই সুইসাইড নোট।

'মাস্টারে'র বিরুদ্ধে লেখা ওই সুইসাইড নোট। সুইসাইড নোটে ওই অভিনেত্রী তাঁর এই পরিণতির জন্য 'মাস্টারে'র বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছেন। উল্লেখ্য, সঞ্জয় নস্কর নামে ওই 'মাস্টারের' ভাড়ার ফ্ল্যাট থেকেই দেহ উদ্ধার হয়েছে। ৫ বছর আগে এই ফ্ল্যাটটি ভাড়া নেন সঞ্জয়। এখানে অডিশনও হত। গত ৫ থেকে ৬ মাস ধরে ওই তরুণীর এই ফ্ল্যাটে যাতায়াত ছিল। মাঝে মাঝে এই ভাড়াবাড়িতে থাকতেনও ওই অভিনেত্রী। সঞ্জয় নস্কর নামে ওই মাস্টারকে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে, দরজার ছিটকানি ভিতর থেকে তোলা ছিল। 'মাস্টার' সঞ্জয় এসেই দেহ উদ্ধার করে। আত্মহত্যায় প্ররোচনার দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই অভিনয় প্রশিক্ষককে।

প্রসঙ্গত, টলিউডে উঠতি মডেল, উঠতি অভিনেত্রীর আত্মঘাতী হওয়ার ঘটনা এটাই প্রথম নয়। ১৫ মে, ২০২২ বাড়িতেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে-র দেহ। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এমআর বাঙুর হাসপাতালে। কিন্তু সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। অভিনেত্রীর এই অস্বাভাবিক ও অকালমৃত্যু মেনে নিতে পারেননি তাঁর সহ-অভিনেতা থেকে শুরু করে ইন্ডাস্ট্রির বন্ধুরা। মেনে নিতে পারেনি তাঁর পরিবারও। তাঁর ঘনিষ্ঠরা দাবি করেন, এটা কোনওভাবেই আত্মহত্যা হতে পারে না। পল্লবী দে-র অস্বাভাবিক ও অকালমৃত্যুতে হত্যার ও প্রতারণার অভিযোগ ওঠে অভিনেত্রীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে।

অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও হন সাগ্নিক। পরে অবশ্য জামিন পান তিনি। তবে সেই সময় পল্লবীর ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। জেরায় সাগ্নিক জানিয়েছিলেন, সকালবেলা তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপর সাগ্নিক বারান্দায় চলে যান। আর পল্লবী ঘরের দরজা বন্ধ করে দেন। এরপরই ঘরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ওদিকে পল্লবী দে-র পর পরই বিদিশা দে মজুমজার ও মঞ্জুষা নিয়োগী নামে টলিউডেরও আরও ২ উঠতি মডেল-অভিনেত্রীও আত্মঘাতী হন।

আরও পড়ুন, Popular TV Actress Death: বাসে পিষে দিল গাড়ি, ঘটনাস্থলেই মৃত 'ত্রিনয়নী'-খ্যাত জনপ্রিয় অভিনেত্রী...

Actor Death: হাতির সঙ্গে ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল বাইক, ৩৫ বছরেই শেষ 'মির্জা'খ্যাত অভিনেতা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.