অক্ষয়ের `লক্ষ্মী বম্ব` বয়কটের ডাক দিলেন নেটিজেনদের একাংশ, কিন্তু কেন?

Sat, 10 Oct 2020-1:30 pm,

শুক্রবারই মুক্তি পেয়েছে অক্ষয়কুমার-কিয়ারা আডবাণী অভিনীত 'লক্ষ্মী বম্ব' ছবির ট্রেলার। আক্কির ছবির ট্রেলার মুক্তির সঙ্গেই নেটিজেনদের একাংশ আক্কির প্রশংসায় পঞ্চমুখ। আবার কিছু লোকজন 'লক্ষ্মী বম্ব' বয়কটের ডাক দিয়েছেন। এদিকে ছবির নির্মাতারা ইউটিউবে ডিসলাইক বাটন টাই বন্ধ করে রেখেছেন।

কিছুদিন আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে অক্ষয় নিজের মতামত জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। কিছু নেটিজেনদের দাবি, অক্ষয় মূলত নিজের আপকামিং ছবির প্রচারের জন্য এই ভিডিয়োটি পোস্ট করেছিলেন।

একজন বয়কট 'লক্ষ্মী বম্ব' হ্যাশ ট্যাগে লিখেছেন, ''অবশ্যই আমাজের 'লক্ষ্মী বম্ব' বয়কট করা উচিত।''

এক নেটিজেন 'লক্ষ্মী বম্ব'-এর পোস্টার পোস্ট করেছেন, বয়কট 'লক্ষ্মী বম্ব' হ্যাশ ট্যাগে লিখেছেন, 'আমি অক্ষয়ের অন্যতম বড় ভক্ত ছিলাম। কিন্তু আর নয়।' 

এক নেটিজেন বয়কট 'লক্ষ্মী বম্ব' হ্যাশ ট্যাগে লিখেছেন, আমি মনেকরি যাঁরা SSR-সম্পর্কে একটা কথাও বলেননি, তাঁদের মধ্যে আপনি সবথেকে বেশি বুদ্ধিমান। ঠিক ছবির প্রমোশনের সময় আপনি SSR সম্পর্কে মুখ খুললেন, এতেই বোঝা যায় আপনি ভণ্ড।

 সুশান্ত সিং রাজপুতের এক অনুরাগী বয়কট 'লক্ষ্মী বম্ব' হ্যাশ ট্যাগে লিখেছেন, অরিজিনাল তামিল মুভি কাঞ্চনা যথেষ্ঠ ভালো ছবি। বলিউড কপি-পেস্ট করা বন্ধ করুক।

একজন বয়কট 'লক্ষ্মী বম্ব' হ্যাশ ট্যাগে লিখেছেন, লিখেছেন ট্রেলার মুক্তির ৩ দিন আগে অক্ষয় কেন এই ভিডিয়োটা করেছেন এবার বুঝতে পারলাম। আমরা বোকা নই স্যার। অন্তত এই সংবেদনশীল ভিডিওটি আমার কোনও কাজে আসেনি। কেন ডিসলাইক বাটন বন্ধ?

এক ব্য়ক্তি লিখেছেন, গোটা বিশ্ব একটাই কারণে একত্রিত হয়েছে, ১৩০কোটি মানুষই একসঙ্গে পাগল হতে পারে না। বলিউডের উচিত এবার ওদের সিনেমা দেখার জন্য আমাদের টাকা দেওয়া। আমরা টাকা ঢেলে আপনাদের বিলিয়নিয়র বানাতে পারব না।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link