Nushrat Bharucha: চাঁদের পাহাড় তো জানেন, জুতোর পাহাড় দেখেছেন! নুসরতের আছে...

Tue, 09 Apr 2024-7:28 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ নুসরত ভারুচা। অভিনেত্রী প্রায়শই নিজের ফ্যানেদের মনোরঞ্জনের কিছু না কিছু পোস্ট করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী নিজের জুতোর কালেকশন শেয়ার করেছেন, যা দেখলে যে কারোর চোখ কপালে উঠবে। 

ঝড়ের গতিতে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। ভিডিয়ো শেয়ার করার সঙ্গে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, 'পরিষ্কার করার দিন।' ভিডিয়োতে দেখা গিয়েছে বিভিন্ন ধরণের জুতোর কালেকশন।  স্যান্ডেল, ফ্লিপ ফ্লপ, হিল, স্নিকার্স কী নেই অভিনেত্রীর কাছে। 

ভিডিয়োতে দশ, বিশ বা ত্রিশটা জুতো নয়। বরং অসংখ্য জুতো দেখা যাচ্ছে। একই সময়ে অভিনেত্রী তাঁর দ্বিতীয় পোস্টে একটি ছবি শেয়ার করেন। যেখানে তিনি নিজে বসে আছেন এবং তাঁর চারপাশে হিল জুতো দেখা যাচ্ছে। সেখানে তিনি ক্যাপশনে লেখেন, 'নুসরাত ও জুতার কারখানা।'  

ভিডিয়োটি দেখে এক নেটিজেন লেখেন, 'সব জুতো আমাদের দিয়ে দাও।' আরেকজন মজা করে লেখেন, 'সে জুতোর দোকান শুরু করতে চলেছে।' হিল জুতো দেখে কেউ লেখেন, 'তোমার উচ্চতায় সমস্যা।' আবার একজন লেখেন, 'কত বছর ধরে সংগ্রহ করছেন?'

নুসরত অভিনীত চারটি সিনেমা গত বছর মুক্তি পেয়েছে। এ তালিকায় রয়েছে— 'সেলফি', 'তু ঝুটি ম্যায় মক্কার', 'ছত্রপতি', 'আকেলি'। তার পরবর্তী সিনেমা 'ছোরি টু'। এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ করেছেন নুসরত।

গত বছর মুক্তি পায় নুসরতের সিনেমা 'আকেলি'। এই ছবির স্ক্রিনিংয়ের জন্য হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়ে বিপাকে পড়েন অভিনেত্রী। ইজরায়েল-হামাস যুদ্ধের মাঝে হোটেলে আটকে পড়েন নুসরত। ভারতীয় দূতাবাস ও ইজরায়েলের দূতাবাসের সহযোগিতায় ফেরেন দেশে।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link