Money Earning Tips: অর্থলাভে বাধা? এই নিয়ম মেনে চললেই মিলবে লক্ষ্মীর কৃপা...

Tue, 27 Feb 2024-1:27 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুখী-সমৃদ্ধ জীবনযাপনের জন্য প্রতিটি ব্যক্তিরই অর্থের প্রয়োজন হয়। ব্যক্তি কঠিন পরিশ্রম করে একটু একটু করে অর্থ সঞ্চয় করে। অনেক সময় কঠোর পরিশ্রম করলেও লাভ হয় না। কোনও ফল মেলে না। অর্থ না থাকলে এখন চলা দায়! তাই এই নিয়ম মেনে চললেই কাটবে অর্থলাভের জট।

আর্থিক সংকট থেকে মুক্তি পেতে চাইলে নিষ্ঠাভরে করুন দেবী লক্ষ্মীর আরাধনা। হিন্দুধর্ম অনুসারে দেবী লক্ষ্মী হলেন সম্পদ ও সমৃদ্ধির দেবী। রোজ মহালক্ষ্মী স্তোত্র পাঠ করলেই কেটে যাবে আর্থিক খরা। 

 

পৌরাণিক কাহিনি অনুসারে, দেবী লক্ষ্মীকে খুশি করার জন্য ইন্দ্রদেব মহালক্ষ্মী স্তোত্র রচনা করেছিলেন। তাই দেবী লক্ষ্মীকে প্রসন্ন করতে ও সম্পদ লাভের জন্য ভক্তি সহকারে মহালক্ষ্মী স্তোত্র পাঠ করতে পারেন।

মা লক্ষ্মীকে তুষ্ট করতে প্রতিদিন তাঁকে লাল ফুল দিয়ে পুজো করুন। সকালে স্নান সেরে মা লক্ষ্মীর পায়ে লাল ফুল নিবেদন করুন। মনে করা হয় এর ফলে আপনার সব আর্থিক কষ্ট মিটে যাবে।

বজরংবলী হলেন সর্বসংকটমোচন। মঙ্গলবারে লাল কাপড়ে পরে হনুমান চালিসা পাঠ করুন। তার সঙ্গে মোতিচুরের লাড্ডু অর্পণ করুন হনুমানকে।

আর্থিক সমস্যা যদি আপনার পিছু না ছাড়ে, তাহলে প্রতিদিন ৫টি কালো মরিচের দানা নিজের মাথায় ঠেকিয়ে চারটি কালো মরিচ উত্তর, দক্ষিই, পূর্ব, পশ্চিম -এই চার দিকে ছুঁড়ে দিন। আর পঞ্চম দানাটি আকাশের দিকে ছুঁড়ে দিন। মনে করা হয় এর ফলে আপনার জীবনের সব থেকে বড় আর্থিক সমস্যাও দূর হয়ে যাবে। 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link