OMG! YouTube দেখে নিজেই নিজের নাড়ি কাটল ১৭-র নাবালিকা, জন্ম দিল সন্তানের

Thu, 28 Oct 2021-2:45 pm,

নিজস্ব প্রতিবেদন : ইউটিউব দেখে নিজেই নিজের আম্বিলিক্যাল কর্ড (নাড়ি) কাটল ১৭ বছরের কিশোরী। সন্তানের জন্ম দিল নাবালিকা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কেরালার মালাপ্পুরমে। 

 

জানা গিয়েছে, অনলাইন ক্লাসের ছুতোয় দীর্ঘ ৯ মাস বাড়ির সবার কাছ থেকে নিজের গর্ভাবস্থার কথা লুকিয়ে রেখেছিল ওই কিশোরী। ঘুণাক্ষরেও কেউ কিছু জানতে পারেনি। সহজে ঘর থেকে বেরত না সে। কাউকে কিছু জানতে দেয়নি ওই কিশোরী।

তারপর ইউটিউবে প্রসবের ভিডিয়ো দেখে দেখে বাড়িতে নিজে নিজেই নাড়ি কাটে কিশোরী। জন্ম দেয় পুত্র সন্তানের। এই ঘটনার দুদিন পর যখন তার শরীরে সংক্রমণ ছড়িয়ে পড়ে, তখনই বাড়ির লোক আসল ঘটনা জানতে পারে। বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন ওই কিশোরী।

 

ওই নাবালিকার মা দৃষ্টিশক্তিহীন ও বাবা নাইট গার্ডের চাকরি করেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। আরও জানা গিয়েছে, প্রতিবেশী ২১ বছরের এক যুবকের সঙ্গে একটা সম্পর্ক গড়ে উঠেছিল ওই কিশোরীর। ওই যুবকের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই গর্ভবতী হয়ে পড়ে ওই নাবালিকা।

পসকো আইনে অভিযুক্ত যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, দুজনের সম্পর্কের কথা পরিবারের অজানা ছিল না। তবে ওই কিশোরীর বয়স ১৮ হওয়ার পরই বিয়ের পরিকল্পনা ছিল দু' পরিবারের।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link