Ridhima-Gaurav: মা হচ্ছেন ঋদ্ধিমা, নববর্ষে পরিবারে নতুন অতিথি আসার খবর দিলেন সস্ত্রীক গৌরব

Sat, 15 Apr 2023-4:23 pm,

নববর্ষের দিন সুখবর দিলেন গৌরব-ঋদ্ধিমা। বিয়ের ছ’বছর পরে মা হতে চলেছেন ঋদ্ধিমা ঘোষ।সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এই খুশির খবর দিয়েছেন দম্পতি। তাতে স্পষ্ট ঋদ্ধিমার বেবি-বাম্প। 

বেবিবাম্পের ছবি শেয়ার করে তিনি লেখেন, “একটা দারুণ অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে চলেছি। পয়লা বৈশাখের শুভ দিনেই ঘোষণা করছি আমরা সন্তানের অপেক্ষায় রয়েছি। আপনাদের শুভেচ্ছা কামনা করি।” 

সম্প্রতি স্ত্রী’কে নিয়ে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন গৌরব। সেখানে সমুদ্র পাড়ে ঋদ্ধিমার ছবি দেখে অনেকেই বলতে শুরু করেছিলেন যে অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা! দীর্ঘদিন ধরেই বড় পর্দায়তেও দেখা যাচ্ছিল না ঋদ্ধিমা ঘোষকে। ইন্ডাস্ট্রিতে এই নিয়ে গত কয়েকদিন ধরেই কানাঘুষো চলছিল। 

অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ও মিঠু চক্রবর্তী আগেই দাদু-ঠাকুমা হয়েছেন। ছোট ছেলে অর্জুনের কন্যাসন্তান কিছুদিন আগেই পা দিয়েছে পাঁচ বছরে। ফের একবার খুশির জোয়ার চক্রবর্তী পরিবারে। 

২০১৭ সালে তাঁরা বিয়ে করেন। যদিও তাঁদের সম্পর্কের বয়স ১২ বছর। সাত বছর প্রেমের পর গাঁটছড়া বাঁধেন গৌরব ও ঋদ্ধিমা। ইন্ডাস্ট্রিতে ‘হ্যাপি কাপল’ বলেই পরিচিত তাঁরা। 

২০১১-য় কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘রং মিলন্তি’তে জুটি হিসেবে প্রথম কাজ তাঁদের। নানা জায়গায় ঘুরে বেড়ানো থেকে শুরু করে, একসঙ্গে পর্দায় রোম্যান্স, তাঁরা একে অপরের ছায়াসঙ্গী যেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link