Imran Khan-এর দুশ্চিন্তা বাড়ালেন এক জ্যোতিষী, 2021 বদলে দিতে পারে Pak Pm-এর জীবন

Mon, 04 Jan 2021-5:04 pm,

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দুশ্চিন্তা বাড়িয়ে দিলেন এক জ্যোতিষী। নতুন বছরের শুরুতেই পাক প্রধানমন্ত্রীর ভবিষ্যদ্বাণী করলেন সেই জ্যোতিষী। 

পাকিস্তানের জ্যোতিষী  সামিয়া খান (Samia Khan) জানিয়ে দিলেন, চলতি বছরটা মোটেও ভাল কাটবে না ইমরানের। একের পর এক সমস্যার সমাধান খুঁজতে হবে তাঁকে।

সামিয়া আরও জানিয়েছেন, ২০২১-এ পাক প্রধানমন্ত্রীর দুই প্রতিদ্বন্দ্বী Bilawal Bhutto Zardari ও Maryam Nawaz-এর ভাগ্যের চাকা ঘুরতে পারে। তাঁদের গ্রহের অবস্থান কিন্তু এবার ইমরানের থেকে ভাল।

প্রতিদ্বন্দ্বী  Bilawal Bhutto Zardari কিছুদিন আগে একটি পথসভা করেছিলেন। সেখানে উপচে পড়া ভিড় হয়েছিল। ফলে এমনিতেই চাপ বেড়েছিল ইমরানের উপর। এবার জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী তাঁকে আরও চিন্তায় ফেলল।

Samia Khan জানিয়েছেন, বিলাওয়াল ও তাঁর বোন আসিফ ভুট্টোর গ্রহের অবস্থান ভাল। ফলে এবার তাঁদের ক্ষমতায় আসার প্রবল সম্ভাবনা রয়েছে।

বুঝেশুনে পা ফেললে অবশ্য ইমরান খান সমস্ত বিপদ থেকে মুক্ত হতে পারেন। এমনও ইঙ্গিত দিয়েছেন  সামিয়া। তবে আপাতত ইমরান খাকে কাঁটা বিছানো রাস্তায় হাঁটতে হবে বলে ইঙ্গিত দিয়েছেন তিনি। 

Bilawal Bhutto Zardari ও Maryam Nawaz একসঙ্গে ইমরানের বিরুদ্ধে যেন যুদ্ধ ঘোষণা করেছেন। ইমরান খানের আমলে পাকিস্তানে বেকারত্ব বেড়েছে, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম আকাশ ছুঁয়েছে। এমনই অনেক অভিযোগ করেছেন তাঁরা দুজন।

সামিয়া জানিয়েছেন, ইমরান খানকে রাজনীতির মাঠে সমঝে-বুঝে খেলতে হবে। না হলে ২০২১-এ তাঁর রাজনৈতিক জীবনে বড়সড় পরিবর্তন হতে পারে। আর সেই পরিবর্তন হতে পারে নেতিবাচক। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link