Parambrata Chatterjee’s Marriage: রেজিস্ট্রির পর মুখ খুললেন পরমব্রত, ‘বেশি বয়সে বিয়ে করলে...’

Soumita Mukherjee Tue, 28 Nov 2023-1:31 pm,

অনুসূয়া বন্দ্যোপাধ্যায়: বিয়ে করলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee) ও সমাজকর্মী-গায়িকা পিয়া চক্রবর্তী(Piya Chakrabborty)। সোমবার ভোর থেকেই শুরু হয়েছিল কানাঘুষো যে এদিনই বিয়ে করছেন তাঁরা।

 

সোমবার দুপুরে আইনি বিয়ে সারলেন পরমব্রত ও পিয়া। পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রত চট্টোপাধ্যায়ের বাড়িতেই বিয়ে করেন ‘পরমপিয়া’।

 

দুজনেই সেজেছিলেন বাঙালি পোশাকে। পরমব্রত পরেছিলেন হালকা চকলেট রঙের পাঞ্জাবী সঙ্গে পেস্তা রঙের জহর কোট। পিয়া পরেছিলেন লাল-সাদা কম্বিনেশনের তাঁতের শাড়ি, সঙ্গে জামদানি ডিজাইনের ব্লাউজ, পোশাকের সঙ্গে মানানসই সোনার গয়না।

 

সূত্রের খবর, সব মিলিয়ে ২৫ থেকে ৩০জনের উপস্থিতিতেই সম্পন্ন হল বিয়ে। পরিবার ছাড়াও বিয়েতে হাজির ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়ের বন্ধু ও ব্যবসায় অংশীদার পরিচালক-প্রযোজক অরিত্র সেন। বিয়ের মেনুতে ছিল বাঙালি পদ- ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি ও মিষ্টি। 

 

বিয়ের ছবি পোস্ট করে পরমব্রত চট্টোপাধ্যায় টি এস এলিয়টের বিখ্যাত “The Love Song of J. Alfred Prufrock” কবিতার দুটি লাইন লেখেন।

 

জি ২৪ ঘণ্টার মুখোমুখি হয়ে অভিনেতা বলেন, ‘বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে। বিয়েটা প্রথম থেকেই খুব প্রাইভেট রাখতে চেয়েছি। একেবারে ঘরোয়াভাবে অনুষ্ঠান হল, শুধু পরিবারের লোকেরাই উপস্থিত ছিল। এখন এক বন্ধুর বাড়িতে ইনভাইট করেছে, সেখানে যাচ্ছি। সেখানেও পরিবারের লোকেরাই থাকবেন। আগামীতে সবাইকে ডেকে সেলিব্রেট করার ইচ্ছে’।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link