Mangal Gochar 2023 in Kark: লটারি জেতার সুযোগ ৩ রাশির ভাগ্যে, মঙ্গলের প্রভাবে জীবনে উন্নতির সুযোগ

Fri, 02 Jun 2023-12:49 pm,

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে সাহস, সাহসিকতা, সাহসিকতা, শক্তি, ভূমি, ক্রোধ, বিবাহ এবং দুর্ঘটনার কারণ হিসাবে বর্ণনা করা হয়েছে। তাই মঙ্গল গ্রহের অবস্থানের পরিবর্তন জীবনে বড় ধরনের প্রভাব ফেলে। সম্প্রতি মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ করেছে। এখন মঙ্গল গ্রহ কর্কট রাশিতে থাকবে ১ জুলাই ২০২৩ পর্যন্ত। কর্কট রাশিতে মঙ্গলকে নীচ মনে করা হয়।

তাই মঙ্গল গমনের কারণে নিচভঙ্গ রাজ যোগ গঠিত হয়েছে, যা রাশিচক্রের উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। ৩টি রাশি আছে, যাদের জন্য কর্কট রাশিতে মঙ্গল গমন শুভ। এই সময় এই রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ লাভ করতে পারে এবং তাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি। 

 

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গমন শুভ হবে। এই ব্যক্তিরা সম্পদ সম্পর্কিত সুবিধা পাবেন। পৈতৃক সম্পত্তি পাওয়া যাবে। নতুন গাড়ি কিনতে পারেন। বিশেষ করে সেনাবাহিনী, পুলিশের মতো অ্যাডভেঞ্চার ফিল্ডের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পেতে পারেন। মায়ের কাছ থেকে সহযোগিতা ও অর্থ পেতে পারেন। 

মঙ্গলের রাশি কর্কট রাশির জাতক-জাতিকাদের দারুণ উপকার দেবে কারণ মঙ্গল শুধুমাত্র কর্কট রাশিতে গমন করছে। আপনার সাহস বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি হবে। অর্থ লাভ হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। কাজ ভালো হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন।

তুলা রাশির জাতকদের মঙ্গল সুবিধা দেবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। চাকরিজীবীরা যে পদোন্নতি-বৃদ্ধির অপেক্ষায় ছিলেন তা এখন পাওয়া যাবে। পছন্দের জায়গায় স্থানান্তর করা যেতে পারে। ব্যবসায়ীরাও লাভবান হবেন। আয় বাড়বে। অর্থের উৎস বাড়বে। বেকারদের কর্মসংস্থান হবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link