Messi র চোখের জল মোছা রুমাল নিয়ে নগ্ন পোজ দিতে চান এই Playboy মডেল!

Subhapam Saha Tue, 24 Aug 2021-7:14 pm,

পিএসজির সঙ্গে আনুষ্ঠানিক ভাবে দু'বছরের চুক্তি হয়েছে মেসির। সবরকম সুযোগসুবিধাসহ বার্ষিক ৩০৫ কোটি টাকারও বেশি আয় করবেন মেসি। কিন্তু বার্সার হয়ে শেষ সাংবাদিক বৈঠকে মেসি কাঁদতে কাঁদতে বলেছিলেন যে, বার্সায় থাকার জন্য সবরকম চেষ্টা করেছিলেন তিনি।

গত ৮ অগাস্ট ন্যু ক্যাম্পে নেমে এসেছিল শোকের ছায়া। বার্সেলোনার (Barcelona) সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করার আনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন লিওনেল মেসি (Lionel Messi)। কাতালুনিয়ান ক্লাবে বিদায়ী সাংবাদিক বৈঠকে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। 

সাংবাদিক বৈঠকে হাতে রুমাল নিয়ে বারবার চোখের জল মুছেছিলেন তিনি। মেসির চোখের জল মোছা সেই রুমালই এখন মহা মূল্যবান! ভারতীয় মুদ্রায় ৭ কোটি ৪৪ লক্ষ টাকা দাম উঠেছে  সেই রুমালের। মেসির ফেয়ারওয়েল বৈঠকে হাজির থাকা এক ব্যক্তি রুমালটি সংগ্রহ করেন। তারপর নিলামের জন্য ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দেন। 

বিজ্ঞাপন দেখে চোখ টানে প্লে বয় মডেল লুয়ানা স্যানডিয়েনের। বার্সেলোনার ডাই-হার্ড ফ্যান ইতিমধ্যে প্রায় সাড়ে চার কোটি টাকা দর দিয়েছেন ওই রুমালের জন্য। এক সাক্ষাৎকারে লুয়ানা বলেন,"আমি মেসির চোখের জল মোছা রুমালের জন্য বিজ্ঞাপনে দেওয়া দামের অর্ধেক দর দিয়েছিলাম। ৬০০,০০০ ডলারে (ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে চার কোটি টাকা) নিতে চেয়েছিলাম। কিন্তু বিজ্ঞাপনটি তারপর হারিয়ে যায়। আমার মনে হয়েছে আমিই সবচেয়ে বেশি দর দিয়েছিলাম। বুঝতে পারছি না যে, কেউ ওই রুমাল কিনে নিয়েছে কি না!"

ব্রিটিশ সংবাদপত্র দ্য সান জানিয়েছে যে, লুয়ানা ওই রুমালটি হাতে নিয়ে নগ্ন হয়ে ছবি তুলতে চান। তিনি ওই রুমালের জন্য মরিয়া।

২৭ বছরের ব্রাজিলিয়ান লুয়ানা থাকেন বার্সেলোনায়। মেসির বড় ভক্ত তিনি।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link