Popular Negetive Characters of TV Soaps: ছোট পর্দার সুন্দরী খলনায়িকা যাঁদের এখনও মনে রেখেছেন দর্শকরা...

Wed, 05 Apr 2023-7:08 pm,

শতরূপা কর্মকার: ভারতীয় টেলিভিশন সিরিজের ভিলেনরা তাঁদের কাজ, অভিনয় ও সিরিয়ালের প্লটের কারণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এক দশক পরে সিরিয়ালের নায়ক-নায়িকাদের মনে না থাকলেও ভিলেনদের ঠিকই মনে থাকে।  তেমনই এক জনপ্রিয় চরিত্র কমলিকা। কস্তুরি জিন্দেগি কি সিরিয়ালের ভিলেন চরিত্র কমলিকা ওরফে উর্বসী ঢোলাকিয়াকে ব্যাপক জনপ্রিয়তা এনে দিয়েছিল। 

ভারতীয় টেলিভিশন সিরিজের ইতিহাসে অন্যতম জনপ্রিয় সিরিয়াল নাগিন। সেখানেই সুন্দরী ভিলেনের চরিত্রে অভিনয় করে মৌনি রায়ের জনপ্রিয়তাকেও ছাপিয়ে গিয়েছিলেন তিনি। 

লাভিনা ট্যান্ডন, তাঁর ঐতিহাসিক নাটক যোধা আকবরের জন্য পপুলার। তিনি আকবরের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন। যোধার বিরুদ্ধে ষড়যন্ত্র ও আকবরকে জয় করার চেষ্টায় রুকাইয়া বেগম এখনও বেশ জনপ্রিয়। 

ভিলেনের চরিত্রে অভিনয় করার জন্য, আম্রপালি গুপ্তা ছোট পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। কুবুল হ্যায়, আধুরি কাহানি হামারি, এবং ইশকবাজের মতো শো-তে তিনি ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন। 

ইয়ে হ্যায় মোহোবাত্তেঁ টিভি সিরিয়ালে ভিলেনের চরিত্রে অভিনয় করেছিলেন অনিতা হাসানন্দানি। শগুন চরিত্রে খলনায়িকা রূপে ব্যাপক জনপ্রিয়তা ও প্রশংসা পেয়েছিলেন তিনি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link