ব্র্যান্ডেড স্পিকার থেকে পাওয়ার ব্যাঙ্ক, ফ্লিপকার্টে সবই মিলছে ১০০০ টাকার মধ্যেই

Wed, 25 Apr 2018-6:56 pm,

হাতে আর মাত্র একটা দিন। তার পর আর এই অফার মিলবে না। ব্র্যান্ডেড স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাঙ্ক, স্মার্ট ওয়াচ—সবই মিলবে মাত্র ১০০০ টাকার মধ্যেই। জনপ্রিয় ই-কমার্স সাইট (Flipkart) ফ্লিপকার্ট এই বিশেষ অফার দিচ্ছে ২৪ থেকে ২৬ এপ্রিল পর্যন্ত। তাহলে আর দেরি না করে ঝটপট দেখে নেওয়া যাক কী কী মিলছে এই অফারে।

JioFi ডংগল: জিওর ওয়্যারলেস জিওফাই ডংগলের দামের উপর এখন ৬০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। জিওফাই ডংগলটি মিলবে মাত্র ৯৯৯ টাকায়।

Intex স্পিকার: ইনটেক্স-এর ওয়্যারলেস, ব্লুটুথ যুক্ত স্পিকারের দামে ২০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে এই অফারে। ২৬ এপ্রিল পর্যন্তল ১১৯৯টাকা দামের এই স্পিকারটি মিলবে মাত্র ৯৪৯ টাকায়।

Logitech-এর মাউস, কিবোর্ড: লজিটেক-এর মাউস এবং কিবোর্ডের কম্বো ১১৯৫ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে মাত্র ৯১০ টাকায়।

Dell-এর মাউস: ডেল-এর ওয়্যারলেস, অপটিক্যাল, ব্লুটুথ যুক্ত মাউসে মিলছে ৩৯ শতাংশের বড় ছাড়। অফারে এটির দাম পড়ছে মাত্র ৮৮৬ টাকা।

Syska 10000mAh পাওয়ার ব্যাঙ্ক: সিসকা-র ১০,০০০ এমএএইচ পাওয়ার ব্যাঙ্ক ১০০০ টাকার পরিবর্তে অফারে মিলবে ৭৯৯ টাকায়।

SanDisk ৩২জিবি মাইক্রোএসডিএক্সসি কার্ড: স্যানডিক্স-এর ৩২জিবি মাইক্রোএসডিএক্সসি কার্ড ১১৯৪ টাকার পরিবর্তে অফারে মিলবে মাত্র ৮৭৪ টাকায়।

Portronics ইউএফও হোম চার্জার: পোর্টট্রোনিক্স-এর এই চার্জিং ডিভাইস থেকে একসঙ্গে মোট ৬টি ডিভাইসে চার্জ দেওয়া যেতে পারে। পোর্টট্রোনিক্স-এর ইউএফও হোম চার্জারটি ১২৯৯ টাকার পরিবর্তে অফারে মিলবে মাত্র ৬৮৯ টাকায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link