প্রভাস-অনুষ্কার মিলনে বাধা দুই তারকার পরিবার?

Wed, 04 Nov 2020-3:37 pm,

প্রভাস-অনুষ্কা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে একসঙ্গে বহু ছবিতেই অভিনয় করেছেন। তবে তাঁদের প্রেমের গুঞ্জন সবথেকে বেশি শোনা যেতে শুরু করে 'বাহুবলী' ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে। যদিও প্রভাস-অনুষ্কা একে অপরকে সবথেকে কাছের বন্ধু বলেই বারবার দাবি করে এসেছেন। 

একবার এক সাক্ষাৎকারে প্রভাসের সঙ্গে তাঁর সম্পর্ক ও বন্ধুত্বের গভীরতা ব্যাখা করতে গিয়ে 'বাহুবলী'র (Baahubali) দেবসেনা বলেন, ''প্রভাসের সঙ্গে আমার বন্ধুত্ব গত ১৫ বছরের। ও খুবই কাছের বন্ধু। এখন ওর সঙ্গে আমার বন্ধুত্বটা যে জায়গায় তাতে আমি ওকে যেকোনও সময়, যখনতখন ফোন করতে পারি। এমনকি রাতবিরেতেও।'' প্রভাসকে অনুষ্কা বলেও 'one of my 3 AM friends' ব্যাখ্যা করেন।

'প্রাণুষ্কা' (অনুরাগীরা তাঁদের এই  নামেই ডাকেন) তাঁদের প্রেমের কথা বারবার অস্বীকার করলেও গুঞ্জন কিছুতেই থামে না। আর থামবেই বা কী করে! প্রভাস-অনুষ্কা দুজনের কেউই যে এখনও বিয়েটাও করেননি। এদিকে দেখতে  ৪১ বসন্ত পার করে ফেলেছেন প্রভাস, অনুষ্কার পার করে ফেলেছেন ৩৮টা বসন্ত।

২৩ অক্টোবর ৪১ এ পা দিয়েছেন প্রভাস, জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে 'পাপসু' বলে সোশ্যাল মিডিয়াতে ডেকে বসেন অনুষ্কা। বেশ ওমনি শুরু হয়ে যায় চর্চা। এর আগে অনুষ্কা প্রভাসকে যতবার পাপসু বলে ডেকেছেন, সেই সমস্ত ভিডিয়ো পোস্ট করতে থাকেন।

যদিও গত দুবছর ধরে প্রভাস এবছরই বিয়ে করছেন বলে জানিয়ে এসেছেন অভিনেতার কাকা কৃষ্ণম রাজু ( যিনি কিনা নিজেও অভিনেতা)। কিন্তু প্রভাস বিয়ের খবর নেই। অনুষ্কারও না।

প্রভাস অনুষ্কার বিয়ে না করার ঠিক কারণটা কী? সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, প্রভাস-অনুষ্কা নাকি তাঁদের পরিবারের কারণেই বিয়েটা করতে পারছেন না। 

জানা যাচ্ছে, প্রভাসের পরিবার নাকি ভীষণই রক্ষণশীল। তাঁরা কখনও অনুষ্কাকে প্রভাসের স্ত্রী হিসাবে মেনে নেবেন না। কারণ অনুষ্কা কেন প্রভাসের পরিবার নাকি 'লাভ ম্যারেজ'-এরই বিরোধী। বিশেষ করে প্রভাসের বাবা এবং কাকা দুজনেই অ্যারেঞ্জ ম্যারেজের পক্ষে, আর প্রভাস তাঁর বাবা ও কাকার খুব কাছের। তাই পরিবারের বিরুদ্ধে গিয়ে তিনি কখনওই অনুষ্কাকে বিয়ে করবেন না। 

এমনকি এই কারণে তাঁরা নাকি তাঁদের সম্পর্ককে বন্ধুত্বের থেকে এগিয়ে নিয়ে যাননি বলে জানিয়েছেন এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন প্রভাসের পরিবারের ভীষণই ঘনিষ্ঠ এক ব্যক্তি।

তবে কি প্রভাস-অনুষ্কার ভক্তরা যাঁরা বাস্তবে তাঁদের বিবাহ বন্ধনে বাধা পড়তে দেখতে চান, তাঁদের স্বপ্ন হয়ত চিরকালই অধরাই রয়ে যাবে? এই প্রশ্নটা থেকেই যাচ্ছে।

প্রসঙ্গত, প্রভাস-অনুষ্কা জুটি কিন্তু শুধু 'বাহুবলী' ছবিতেই নয়, বহু আগে থেকেই তাঁরা একসঙ্গে কাজ করছেন। প্রভাস-অনুষ্কা জুটির প্রথম ছবি হল 'মিরচি'। যেটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। পরবর্তী কালে ২০০৯ সালে মুর্তি পাওয়া 'বিল্লা' ছবিতে ফের তাঁরা জুটি বাঁধেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link