Priyanka Chopra Jonas: কাজের দূরত্ব ঘুচিয়ে বিশেষ দিনে কাছাকাছি-পাশাপাশি আসেন Nick-Priyanka

Sat, 18 Sep 2021-4:42 pm,

নিজস্ব প্রতিবেদন: দেশি গার্লের সঙ্গে নিকের জুটি সকলের কাছেই প্রিয়। পেশাগত কারণে তাঁরা পৃথিবীর দুই প্রান্তে থাকলেও বিশেষ দিনে তাঁরা একসঙ্গে থাকেন। জীবনের বিশেষ মুহূর্তে তাঁদেরকে একসঙ্গে দেখা যায়। 

বৃহস্পতিবার নিক জোনাসের ২৯ তম জন্মদিন ছিল। জন্মদিনের দিন ছিল নিকের কনসার্ট। আর নিকের জন্মদিনে তাঁর কনসার্টে হাজির Priyanka Chopra Jonas। 

স্বামীর জন্মদিনে সমস্ত  ব্যস্ততা সরিয়ে সোজা লন্ডন থেকে আমেরিকা পাড়ি দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। হাজির হয়েছিলেন জোনাস ব্রাদার্সের কনসার্টে।

 

নিককে চমকে দিতে নিয়ে হাজির হয়েছিলেন ৫টি তলা (five-tier cake) বিশাল আকারের একটি কেক। আকাশি-সবুজের মিশেলে তৈরি সেই গলফ ফিম কেকের সঙ্গে ছিল বিভিন্ন রঙের বেলুন। যাতে লেখা 'শুভ জন্মদিন নিক' (‘Happy birthday Nick’)। নিক জোনাসের জন্মদিন সেলিব্রেশনের ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে তাঁর ও নিকের সম্পর্ক নিয়ে নানা কথা শেয়ার করেছেন Priyanka Chopra । তিনি বলেছেন Nick Jonas তাঁর জীবনের চিয়ারলিডার। 

কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে তাঁর ও নিকের সম্পর্ক নিয়ে নানা কথা শেয়ার করেছেন Priyanka Chopra। তিনি বলেছেন নিক তাঁর জীবনের চিয়ারলিডার। 

পাশাপাশি প্রিয়াঙ্কা জানিয়েছেন নিকের সঙ্গে বিয়ে করে বদলে গেছে তাঁর জীবন। নিক তাঁকে শান্ত হতে শিখিয়েছেন। 

 প্রিয়াঙ্কার (Priyanka Chopra Jonas)  সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, তাঁকে দুহাত দিয়ে নিক(Nick Jonas)কে জড়িয়ে থাকতে দেখা গিয়েছে। আর Nick প্রিয়াঙ্কার গালে চুম্বন এঁকে দেন।

আপাতত লন্ডনে সিটাডেলের শুটিং করছেন পিগি চোপস। তবে নিকের জন্মদিনে তাঁর পাশে থাকতে শুটিং ছেড়ে হাজির ছিলেন আমেরিকায়। 

 

Priyanka এবং Nick এর জুটি শুধু ভারতবাসীর কাছেই নয়, পৃথিবীর বিভিন্ন প্রান্তের দর্শকের কাছে প্রিয় এই জুটি।  

বহু বিতর্কের মুখে পড়েছে পিগি চপস, কিন্তু প্রত্যেকবারই নিজের স্পষ্ট মতামত দিয়ে নেটিজেনের মন জয় করেছেন তিনি। 

নিকের জন্মদিনে কনসার্টের পর পরিবারের সঙ্গেই  কাটান নিক ও প্রিয়াঙ্কা। কিছুদিন আগেই পরিবাবের সঙ্গে গল্ফ কোর্টে হাজির হয়েছিলেন তাঁরা। পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন জোনাস দম্পতি।  

প্রিয়াঙ্কার স্টাইল ও অনবদ্য স্মার্ট লুক মুগ্ধ করেছে তাঁর ফ্যানেদের।

এই মুহূর্তে আমজন প্রাইমের জন্য লন্ডনে সিটাডেলের শুটিং করছেন Priyanka Chopra Jonas। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link