Quarter-Finals | FIFA World Cup 2022: শেষ আটের ১০ নম্বর জার্সিধারী কারা, তাঁদের সঙ্গিনীরাই বা কে?

Subhapam Saha Fri, 09 Dec 2022-4:39 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) একেবারে অন্তিম লগ্নে চলে এসেছে। আর কয়েক দিন পরেই ফুটবল বিশ্ব পেয়ে যাবে চ্যাম্পিয়ন দলকে। ৩২ দল এবার টুর্নামেন্টে অংশ নিয়েছিল। সেখান থেকে ষোলো হয়ে এখন আটে এসে দাঁড়িয়েছে। শেষ চারের লড়াই। এবার খেলা কোয়ার্টার ফাইনালের। শুক্রবার অর্থাৎ আজ থেকেই শুরু অগ্নিপরীক্ষা শেষ আটে উঠেছে ক্রোয়েশিয়া, ব্রাজিল, নেদারল্য়ান্ডস, আর্জেন্টিনা, পর্তুগাল, মরক্কো, ইংল্যান্ড ও ফ্রান্স। আর এই টিমের 'নম্বর টেন' কারা! তাঁদের সঙ্গিনীরাই বা কে? এই প্রতিবেদনে সেই দিকেই আলোকপাত করা হল

মাঠে লিওনেল মেসি ম্যাজিক করবেন। প্রতি ম্যাচে এমনটাই আশা করেন তাঁর ফ্যানরা। ক্যাপ্টেন আর্জেন্টিনার ফার্স্ট লেডি অ্যান্তোনেলা রোকুজোও অত্যন্ত পছন্দের ফ্যানদের। মেসি-অ্যান্তোনেলার শৈশবের ভালোবাসার আজ অনেকেরই অনুপ্রেরণা। ২৫ বছর চুটিয়ে প্রেম করার পর মেসি ২০১৭ সালে বিয়ে করেন অ্যান্তোনেলাকে। মেসি-অ্যান্তোনেলার তিন সন্তান রয়েছে।

নেইমার ও তাঁর বান্ধবী ব্রুনা বায়ানকার্ডি  প্রায়ই শিরোনামে থাকেন। এই দুই লাভবার্ড সোশ্য়াল মিডিয়ায় ভালোবাসার প্রকাশও করেন চুটিয়ে। ব্রুনা একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও মার্কেটিং ম্যানেজার। ২০২০ সালে নিউ ইয়ার পার্টিতে দেখা হয়েছিল এই নেইমার-ব্রুনার।   

 

২০০৭ সালে মদরিচের সঙ্গে বসনিচের আলাপ হয়। ম্যামিক স্পোর্টস এজেন্সিতে কাজ করতেন ভানজা। সেই সংস্থারই ক্লায়েন্ট ছিলেন ক্যাপ্টেন ক্রোয়েশিয়া। ২০১০ সালে মদরিচ-বসনিচ বিয়ে করেন। তাঁদের তিন সন্তানও রয়েছে। 

 

কিলিয়ান এমবাপে ট্রান্স মডেল ইনেস রাউয়ের সঙ্গে সম্পর্কে আছে বলেই খবর। তাঁরা চুটিয়ে ডেটিং করছেন বলেই জানা যায়।

 

রহিমের বাগদত্তা পেজ। তাঁদের রয়েছে দুই সন্তানও। বিশ্বকাপের মাঝেই ইংল্যান্ডের আক্রমণাত্মক উইঙ্গার স্টারলিংয়ের মাথায় আকাশ ভেঙে পড়েছিল। লন্ডনে তাঁর বাড়িতে ভয়ংকর ডাকাতি হয়েছিল গত শনিবার। কঠিন সময়ে অসহায় স্ত্রী ও সন্তানের পাশে থাকতে স্টারলিং কাতার থেকে ছুটে গিয়েছিলেন নিজের দেশে। যদিও তিনে ফিরে এসেছেন।

বার্নাডো সিলভার সঙ্গে সম্পর্ক মডেল ইনেস তোমাজের। ইতিমধ্যেই আংটিবদল করে ফেলেছেন তাঁরা। দ্রুত বিয়ে করবেন বলেই জানা যায়।

 

মেমফিস ডিপের সঙ্গে সেই ২০২০ থেকে সম্পর্ক কোলের। কোল পেশায় গায়িকা ও গীতিকার। থাকেন মার্কিন মুলুকে।

 

মরক্কোর ১০ নম্বর জার্সিধারী অ্যানাস জারাউরি। তাঁর ব্যক্তিগত জীবনের ব্যাপারে সেভাবে প্রকাশ্যে আসে না।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link