Kolkata Doctor Rape And Murder Case: ঘটনার দিন কোথায় ছিল সন্দীপের মোবাইল লোকেশন? এবার `নমিতা`র দিকে আঙুল...

Soumitra Sen Tue, 10 Sep 2024-6:33 pm,

সিবিআইয়ের দাবি, সেদিন বারুইপুর স্টেশন-সংলগ্ন এলাকায় ছিল সন্দীপ ঘোষের মোবাইলের টাওয়ার লোকেশন। ৮ অগাস্ট, অর্থাৎ, যেদিন রাতে ডাক্তারি পড়ুয়ার ওই নৃশংস ধর্ষণ ও খুনের ঘটনা ঘটে, সেদিন ঠিক কোথায় ছিলেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ? উত্তর খুঁজতে গিয়ে সিবিআইয়ের নজরে এবার 'নমিতা সেবায়াতন'!

সূত্রের খবর, সন্দীপ ঘোষের মোবাইলের টাওয়ার লোকেশন ঘটনার দিন বারুইপুর স্টেশন-সংলগ্ন এলাকাতেই ছিল। সন্দীপের দীর্ঘ দিনের মোবাইল পরীক্ষা করে টাওয়ার লোকেশনে বার বার (অন্তত শেষ কয়েক মাস) মিলেছে বারুইপুর স্টেশন-সংলগ্ন এলাকাই।

জানা যাচ্ছে, ওখানেই নিয়মিত প্রাইভেট প্র্যাকটিস চালাতেন সন্দীপ ঘোষ। সরকারি হাসপাতালের চিকিৎসক হওয়া সত্ত্বেও সপ্তাহের প্রতি বৃহস্পতিবার নিয়ম-বহির্ভূত ভাবে ব্যক্তিগত চেম্বার কোন মন্ত্রে চালাতেন সন্দীপ? কত বছর ধরে তিনি বেনিয়ম করে চিকিৎসা চালাচ্ছেন? উত্তর খোঁজার চেষ্টা করছে সিবিআই।

প্রশ্ন উঠছে হাজারো। আরজি করের ঘটনার দিন ৮ অগাস্ট ঠিক কতক্ষণ ছিলেন সেখানে সন্দীপ ঘোষ? 

অর্থাৎ, নির্যাতিতার দেহ উদ্ধারের আগের দিন কতক্ষণ ওই চেম্বারে ছিলেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ? 

আর এই সূত্রেই আঙুল উঠছে 'নমিতা সেবায়তনে'র কর্তৃপক্ষর ভূমিকা নিয়েও। কেন সেবায়তনের ইনচার্জ সন্দীপ ঘোষকে আড়ালের চেষ্টা করছেন? বেনিয়ম করে তিনি যে বসতেন, তাতে কি মদত ছিল তাঁর? সব মিলিয়ে সিবিআইয়ের স্ক্যানারে এবার 'নমিতা সেবায়তন'।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link