Rachna Banerjee: স্পেশাল পোশাকে বুকে রচনা, বর-বন্ধুকে সঙ্গে নিয়ে `চমকদার` মনোনয়ন পেশ!

Mon, 29 Apr 2024-7:35 pm,

বিধান সরকার: স্বামীকে সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। পোশাকেও ছিল নতুন চমক। সোমবার হুগলি জেলাশাসকের কাছে মনোনয়ন জমা দেন তৃণমূলের তারকা প্রার্থী জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।  

চুঁচুড়া ঘড়ির মোড় থেকে ঢাক, বাজনা, মতুয়া সম্প্রদায়ের মানুষ ও বাদ্যযন্ত্র সহকারে হুড খোলা গাড়িতে চড়ে খাদিনামোড় পর্যন্ত শোভাযাত্রা সহকারে মনোনয়ন জমা দিতে আসেন তৃণমূল প্রার্থী। সঙ্গে ছিলেন তাঁর স্বামী প্রবাল বসু, মন্ত্রী বেচারাম মান্না, বিধায়ক তপন দাশগুপ্ত, অসীমা পাত্র, অসিত মজুমদার। 

জেলাশাসক মুক্তা আর্যর কাছে মনোনয়ন জমা দেন রচনা। এদিন তাঁর মনোনয়নে ছিল অভিনব চমক। স্বামী ও বাল্যকালের বন্ধুদের নিয়ে স্পেশাল পোশাকে মনোনয়ন জমা করেন তারকা প্রার্থী। 

কলকাতা থেকে ২০ জন বন্ধু আসেন রচনার সমর্থনে। তাঁদের পোষাকে ছিল সাদা পাঞ্জাবি ও সাদা কাপড়। তাতে রচনা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের জোড়াফুল আঁকা ছবি। 

 

মনোনয়নপত্র জমা দেওয়ার পর বেরিয়ে এসে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রচনা বলেন, "জীবনে প্রথম মনোনয়ন জমা দিলাম। প্রচন্ড উচ্ছ্বসিত। আমার আরও বেশি ভালো লাগছে আমার সাথে আমার ছোট বেলার বন্ধুরাও এসেছে।"

রচনা আরও বলেন, "আমার বন্ধুরাই আমার কাছে বাড়তি অক্সিজেন। তারা আমার ছবি আঁকা পোশাক পড়ে এসেছে, এটা  আমার কাছে একটা সারপ্রাইজ গিফট।"

 

রচনার স্বামী প্রবাল বসু বলেন, "রচনা এমনিতেই একজন সফল ব্যক্তি। যেই প্রফেশনটাই করেছে সেটাতেই সাফল্য পেয়েছে। তাই এত বছর যখন সাফল্য পেয়ে এসেছে, তখন এখানেও সাফল্য পাবে।"

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link