Dishaর সঙ্গে গোপনে বিয়ে সারলেন Rahul Vaidya? বর-বধূ বেশে তারকা জুটির ছবি প্রকাশ্যে

Mon, 05 Apr 2021-2:32 pm,

রাহুল বৈদ্য-র পরনে রাজকীয় সাদা শেরওয়ানি। মাথায় গোলাপী রঙের পাগড়ি। আর দিশা পারমার-এর পরনে গোলাপী লেহেঙ্গা। হাতে চূড়ার সঙ্গে বাঁধা কলিরে। গা ভর্তি গয়না। এভাবেই বর ও বধূ বেশে লেন্সবন্দি হলেন রাহুল ও দিশা। 

সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি উঠে আসার সঙ্গে সঙ্গেই প্রশ্ন উঠতে শুরু করেছেন, তবে কি রাহুল গোপনে দিশার সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন। 

আজ্ঞে নাহ। তাহলে একটু খোলসা করেই বলা যাক, সম্প্রতি একটি মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ের জন্যই বর ও বধূ বেশে সেজেছিলেন রাহুল ও দিশা। 

তবে এটাই প্রথমবার নয়, এর আগে ২০১৯-এ 'ইয়াদ তেরি' বলে একটি মিউজিক ভিডিয়োতে প্রথমবার একসঙ্গে দেখা যায় রাহুল বৈদ্য ও দিশা পারমারকে। নতুন এই মিউজিক ভিডিয়োর জন্য দ্বিতীয়বার জুটি বাঁধছেন রাহুল ও দিশা। 

প্রসঙ্গত, বিগ বস-১৪ চলাকালীনই প্রথমবার প্রকাশ্যে আসে রাহুল বৈদ্য ও দিশা পারমারের প্রেমের কথা। ২০২০-র ২০ নভেম্বর দিশার জন্মদিনের দিনই বিগ বস থেকে দিশাকে প্রেম নিবেদন করেন ও বিয়ের প্রস্তাব দেন রাহুল।  

প্রসঙ্গত দিশা পারমার পেশায় একজন অভিনেত্রী।  'প্যায়ার কা দর্দ' নামে একটি ধারাবাহিকে অভিনয় করেছেন দিশা। পাশাপাশি বিজ্ঞাপন জগতেরও পরিচিত মুখ তিনি

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link