বিয়ে ভাঙার জন্য একসময় Shilpa Shetty-র দিকে আঙুল তুলেছিলেন Raj-র প্রথমা স্ত্রী

Fri, 11 Jun 2021-6:08 pm,

ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে দুই সন্তান ভিয়ান রাজ কুন্দ্রা ও সামিশা কুন্দ্রাকে নিয়ে সুখী দম্পত্য জীবন কাটাচ্ছেন শিল্পা শেঠি। মাঝে মধ্যে  শিল্পা ও রাজের সুখী সংসারের ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসে। তবে অনেকেই হয়ত জানেন না, শিল্পা রাজের দ্বিতীয়া স্ত্রী। 

রাজ কুন্দ্রার প্রথমা স্ত্রীর নাম কবিতা কুন্দ্রা। ২০০৬ সালে কবিতাকে বিয়ে করেছিলেন রাজ। তবে মাত্র ৩ বছরের মধ্যেই তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়। 

 

রাজ কুন্দ্রা ও কবিতা কুন্দ্রার একটি মেয়েও রয়েছে। নাম দিলেনা কুন্দ্রা। রাজ- কবিতার যখন বিচ্ছেদ হয়, তখন দিলেনার বয়স মাত্র ২ মাস। 

বিচ্ছেদের পরা রাজ-কবিতার মেয়ের হেফাজত পান কবিতা। আদালত সপ্তাহে একবার করে রাজকে মেয়ের সঙ্গে দেখা করার অনুমতি দেয়। যদিও জানা যায়, রাজ মেয়ে কিংবা প্রাক্তন স্ত্রী কারোর সঙ্গেই বিশেষ যোগাযোগ রাখেননি। 

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে রাজ কুন্দ্রার প্রাক্তন স্ত্রী কবিতা কুন্দ্রার পুরনো সাক্ষাৎকার। যেখানে সংসার ভাঙার  জন্য শিল্পার দিকে আঙুল তুলেছিলেন কবিতা। 

 

কবিতা সেসময় সাক্ষাৎকারে বলেছিলেন, ''আমি রাজকে প্রায়ই শিল্পার সঙ্গে দেখছি। ও আমার জীবনের সঙ্গে রয়েছে। আমি যতবারই আমাদের সম্পর্ক ঠিক করার চেষ্টা করি, রাজ শিল্পার কথাতেই ফিরে যায়। যাই হোক ও আমার থেকে অনেক বেশি খ্যাতনামা কাউকে পেয়ে গিয়েছে। এখন ও বিবাহ-বিচ্ছেদের প্রস্তুতি নিচ্ছে। আমি যখন রাজকে জিজ্ঞাসা করি, ও কি অন্য কাউকে বিয়ে করতে চায়, ততবারই ও প্রশ্ন এড়িয়ে যায়। ''

সেসময় রাজ একটি অনুষ্ঠানে শিল্পার সঙ্গে হাজির হয়ে শিল্পাকে শুধুই 'বন্ধু' বলে দাবি করেছিলেন। রাজ বলেছিলেন, ''আমি আমার স্ত্রী সঙ্গে ৯ মাসে আগে আলাদা হয়ে গিয়েছি, ৪ মাস আগে বিবাহবিচ্ছেদের আবেদন করেছি। বিচ্ছেদের কারণ ব্যক্তিগত। সেসময় শিল্পার সঙ্গে আমার কোনও যোগাযোগ ছিল না।''

এখানে শেষ নয়, রাজ সেসময় বিবৃতিতে বলেছিলেন, ''আমি দুঃখিত, যে আমার স্ত্রী (কবিতা) শিল্পার সম্মান নষ্টের চেষ্টা করছে। আমি ওর কাছে এবং ওর পরিবারের কাছে ক্ষমাপ্রার্থী।''

সেসময় শিল্পা শেঠিও বিবৃতিতে জানিয়েছিলেন, রাজের প্রথমা স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের সময় তিনি রাজ কুন্দ্রাকে চিনতেনও না।

বর্তমানে রাজ কুন্দ্রার প্রথমা স্ত্রী কবিতা কুন্দ্রা লন্ডনে থাকেন, সেখানে বাবার ব্যবসা দেখাশোনা করেন, তাঁর মেয়েও লন্ডনে তাঁর কাছেই রয়েছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link