Randeep Hooda Wedding: মণিপুরী মহাকাব্যিক বিয়ে! চারহাত এক হল রণদীপ-লিনের...

Soumita Mukherjee Thu, 30 Nov 2023-1:38 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২৯ নভেম্বর রণদীপ হুডা এবং লিন লাইশরাম মণিপুরের ইম্ফলে বিয়ে সারলেন। তাঁদের বিয়ের সাজ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে আলোড়ন ফেলেছে।

মেয়েতি নিয়মেই বিয়ে সারলেন এই তারকা দম্পতি।এর আগে লিন তাঁদের প্রাক-বিবাহ অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি নেটমাধ্যমে পোস্ট করেছিলেন, যা সকলের নজর কেড়েছিল।

এবার বিয়ের ছবিও কোনও অংশে কম যায়না। মহাভারতের তৃতীয় পান্ডব অর্জুন মণিপুরের রাজকন্যার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। অর্জুন-চিত্রাঙ্গদার বিয়ের ভাবনাতেই বিয়ের সাজপোশাক রেখেছেন রণদীপ ও লিন।

তাঁরা দুজনেই মনিপুরের পোশাকে সেজেছিলেন। লিনের পরনে ছিল সোনালী গহনা। মাথায় ছিল মুকুট। রণদীপের পরণে ছিল সাদা ধুতি পাঞ্জাবি। পাশাপাশি মাথায় ছিল মণিপুরী স্টাইলের পাগড়ি, যাকে আঞ্চলিক ভাষায় ‘কোকিয়েত’ বলা হয়।

উপস্থিত ছিলেন তাঁদের পরিবারের লোকজন এবং বন্ধুবান্ধব। জানা গেছে পরবর্তীতে তাঁরা মুম্বই-তে একটি রিসেপশনের আয়োজন করবে বলিপাড়ার বন্ধুবান্ধবদের জন্য।

রণদীপের বিয়ের খবর অনেক মেয়েরই মন ভেঙেছিল। তবে সকলে অপেক্ষাও করছিলেন তাঁদের বিয়ের ছবি দেখার জন্য। রণদীপ ‘সারাবজিৎ’, ’হাইওয়ে’, ’কিক’, ’এক্সট্রাকশন’, ’মার্ডার থ্রি’-এর মতো বেশ কিছু জনপ্রিয় স্নেমায় কাজ করেছেন।

অন্যদিকে লিন মণিপুরের বিখ্যাত মডেল। কাজ করেছেন বেশ কিছু বলিউড ফিল্মেও। তাঁর ঝুলিতে রয়েছে ‘ওম শান্তি ওম’, ’রেঙ্গুন’, ’মেরি কম’, ’জানে জান’-এর মতো বেশ কিছু জনপ্রিয় সিনেমা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link