দেখে নিন রবিবারের রাশিফল

Sat, 21 Apr 2018-4:54 pm,

বৃশ্চিক-কাজের চাপ আজও থাকবে। তবে সব কাজেই আজ সম্মানের সঙ্গে উতরে ‌যাবেন। বন্ধু আত্মীয়দের প্রত্যাশার চাপ আপনার উপরে থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান করার চেষ্টা করতে পারেন। সফলতা আসবে। মানসিক চাপে থাকবেন। ঘাবড়াবার কোনও কারণ নেই। পুরনো কোনও অসুখ নিয়ে সমস্যায় পড়তে পারেন।

বৃষ-‌আজ একটু ধৈ‌র্যের পরিচয় দিন। এতে লাভ পাবেন। রুটিন কোনও কাজের বাইরে গিয়ে নতুন কোনও কাজ হতে পারে। মাথায় কোনও অমূলক চিন্তাকে প্রাধান্য দেবেন না। বিবাহিত মানুষদের জন্য দিনটি সুখের। জীবনসাথীর সাহা‌য্যে নতুন কোনও কাজে হাত দিতে পারেন। কোনও সমস্যা ‌যা আজ মিটে ‌যাওয়ার কথা ছিল তা নাও হতে পারে।

ধনু-এই রাশির জাতকদের জন্য দিনটি ভালো। আয়ের নতুন দিক খুলে ‌যেতে পারে। সারাদিন ব্যাস্ততার পর ভালো সাফল্য পেতে পারেন। নিজের উপরে পুরো ভরসা রাখুন। ফল পাবেন। অন্যের কথায় কান না দেওয়াই ভালো।

কন্যা-ব্যবসায় জন্য আজ দিনটি ভালো। চাকরিজীবীদের জন্য মিশ্র। ব্যবসায় মোটা বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। শরীর খুব একটা ভালো ‌নাও ‌যেতে পারে। সাবধানে থাকুন। কাজের চাপ বাড়বে। তবে ফলও মিলবে। পারিবারে শান্তি থাকবে। তবে সম্পত্তির বিষয়ে সমস্যায় পড়তে পারেন।

কর্কট-চাকরি ও ব্যবসায় আজ উন্নতির ‌যোগ রয়েছে। বাবা-মার কাছ থেকে সাহা‌য্য পাবেন। মানসিক অশান্তিতে থাকতে পারেন। কোনও পরিচিত ব্যক্তি আপনাকে ভোগাতে পারে। বিনিয়োগ করার ব্যাপারে সাবধান। পরিকল্পনার কথা বাইরের কাউকে বলবেন না। জীবনসাথীর কাছ থেকে কোনও কোনও ব্যাপারে সাহা‌য্য নাও পেতে পারেন।

কুম্ভ-কেরিয়ারে বড়সড় কোনও বদল আসতে পারে। পরিবারের উপরে নজর দিন। আজ ‌যার কোনও উপকার করবেন তার কাছ থেকে খুব তাড়াতাড়ি উপকার পাবেন। অফিসে আপনার কথা অনেকে সহজেই প্রভাবিত হবেন। কোনও পুরনো শত্রু পরাস্থ হতে পারেন। ব্যবসায়ীরা কোনও অপরিচিত ব্যক্তির সঙ্গে বড় কোনও লেনদেন করবেন না।    

মকর-মকর রাশির অবিবাহিত জাতকরা আজ কোনও বিয়ের প্রস্তাব পেতে পারেন। পারিবারিক অশান্তি অনেকটাই কম হবে। কোনও বিষয় আজ আপনাকে বিচলিত করতে পারে। তবে এনিয়ে খুব বেশি ভাবনার প্রয়োজন নেই। কোনও কাজই আজ পড়ে থাকবে না। পরিশ্রমের ফল পাবেন। হঠকারি সিদ্ধান্তে বিপদে পড়তে পারেন।

মীন-আজ আপনার উপরে অনেক দায়িত্ব বাড়বে। এতে লাভও পাবেন। একাধিক কাজের সু‌যোগ সামনে আসবে। কোনও পরিকল্পনা করার জন্য আজকের দিনটি ভালো। কাউকে আজ টাকা ধার না দেওয়াই ভালো। ব্যবসার জন্য দিনটি আজ শুভ।

মেষ-প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। ‌যে কোনও কাজের জন্য তৈরি থাকুন। অফিসে আপনার কাছ থেকে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নেওয়া হতে পারে। এটি আপনার জন্য ভালো হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

মিথুন-গড়পড়তা দিনটি এই জাতকদের জন্য ভালো। সম্পত্তি সংক্রান্ত কোনও কাজে ভালো ফল পাবেন। অবিবাহিতদের প্রেমের ক্ষেত্রে দিনটি বেশ ভালো। ব্যবসায় কারও সাহা‌য্য পেতে পারেন। কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে এগিয়ে ‌যান। কোনও সমঝোতায় ‌যাবেন না।

সিংহ-ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য দিনটি ভালো। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নয়। কোনও আইনি সমস্যায় আজ না ‌যাওয়াই ভালো। কেরিয়ারের ব্যাপারে সতর্ক থাকুন। নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো। পরিবারে শান্তি থাকবে।

তুলা-বন্ধুর কাছ থেকে সাবধান। গুরুত্বপূর্ণ কোনও কাজ না হওয়ার কারণে উদ্বেগ বাড়তে পারে। পরিবারের সঙ্গে সময় ভালো কাটবে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। কাজের চাপ থাকবে। তবে অনেকের সাহা‌য্যও পাবেন। তবে কোনও কাজ করতে গিয়ে আবেগের বশে সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link