দেখে নিন রবিবারের রাশিফল

Sat, 28 Apr 2018-4:49 pm,

বৃশ্চিক-পরিবারে কিছু সমস্যা হতে পারে। কারও কোনও উপকারে আসতে পারেন। পরে ওই ব্যক্তির কাছ থেকে উপকৃত হতে পারেন। বড় কোনও সিদ্ধান্ত নিতে পারেন। তবে তার আগে একাধিকবার ভেবেই তা নিন। কেরিয়ারের উন্নতিতে আজ বাধা রয়েছে। তবে খুব শীঘ্রই তা কেটে ‌যাবে।

বৃষ-‌আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন দিক খুলে ‌যেতে পারে। পুরনো কোনও পরিকল্পনা আজ সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের মানসিক অবস্থা অন্যকে বুঝতে দেবেন না। এতে আপনার জন্য সমস্যা হতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ ভালো। চাকরিজীবীদের জন্য দিনটি ভালোমন্দ মিশিয়ে ‌যাবে।

ধনু-ব্যবসায় জন্য আজ দিনটি ভালো। ব্যবসায় মোটা বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। শরীর খুব একটা ভালো ‌নাও ‌যেতে পারে। সাবধানে থাকুন। কাজের চাপ বাড়বে। তবে ফলও মিলবে। পারিবারে শান্তি থাকবে। তবে সম্পত্তির বিষয়ে সমস্যায় পড়তে পারেন।

কন্যা-এই রাশির জাতকদের জন্য দিনটি ভালো। আয়ের নতুন দিক খুলে ‌যেতে পারে। সারাদিন ব্যাস্ততার পর ভালো সাফল্য পেতে পারেন। নিজের উপরে পুরো ভরসা রাখুন। ফল পাবেন। অন্যের কথায় কান না দেওয়াই ভালো।

কর্কট-আজ অনেক সমস্যায় পড়তে পারেন। মাথা ঠাণ্ডা রাখুন। কোনও প্রভাবশালী ব্যক্তি আপনার সমস্যা সমাধানে সাহা‌য্য করবেন। পারিবারিক জীবন সুখের হবে। স্ত্রীর সাহা‌য্য পাবেন। ব্যবসায় উন্নতি হবে। কেরিয়ারে নতুন কোনও দিখ খুলে ‌যেতে পারে।   

কুম্ভ-এই রাশির অবিবাহিত জাতকরা আজ কোনও বিয়ের প্রস্তাব পেতে পারেন। পারিবারিক অশান্তি অনেকটাই কম হবে। কোনও বিষয় আজ আপনাকে বিচলিত করতে পারে। তবে এনিয়ে খুব বেশি ভাবনার প্রয়োজন নেই। কোনও কাজই আজ পড়ে থাকবে না। পরিশ্রমের ফল পাবেন। হঠকারি সিদ্ধান্তে বিপদে পড়তে পারেন।

মকর-কেরিয়ারে বড়সড় কোনও বদল আসতে পারে। পরিবারের উপরে নজর দিন। আজ ‌যার কোনও উপকার করবেন তার কাছ থেকে খুব তাড়াতাড়ি উপকার পাবেন। অফিসে আপনার কথা অনেকে সহজেই প্রভাবিত হবেন। কোনও পুরনো শত্রু পরাস্থ হতে পারেন। ব্যবসায়ীরা কোনও অপরিচিত ব্যক্তির সঙ্গে বড় কোনও লেনদেন করবেন না।     

মীন-মনো‌যোগে সমস্যা হতে পারে। কোনও কোনও ক্ষেত্রে সফল নাও হতে পারেন। ভেঙে পড়বেন না। আপনার উপরে অনেক দায়িত্ব বাড়বে। এতে লাভও পাবেন। একাধিক কাজের সু‌যোগ সামনে আসবে। কোনও পরিকল্পনা করার জন্য আজকের দিনটি ভালো। কাউকে আজ টাকা ধার না দেওয়াই ভালো। ব্যবসার জন্য দিনটি আজ খুব একটা শুভ নয়।

মেষ-লোকজনের নজর আজ আপনার উপরে থাকবে। তে আপনার ভালোই হবে। প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। ‌যে কোনও কঠিন কাজের জন্য তৈরি থাকুন। অফিসে আপনার কাছ থেকে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নেওয়া হতে পারে। এটি আপনার জন্য ভালো হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

মিথুন-গড়পড়তা দিনটি এই জাতকদের জন্য ভালো। ‌যে কোনও পড়ে থাকা কাজ সেরে ফেলুন। সম্পত্তি সংক্রান্ত কোনও কাজে ভালো ফল পাবেন। অবিবাহিতদের প্রেমের ক্ষেত্রে দিনটি বেশ ভালো। ব্যবসায় কারও সাহা‌য্য পেতে পারেন। কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে এগিয়ে ‌যান। কোনও সমঝোতায় ‌যাবেন না।

সিংহ-ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য দিনটি ভালো। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নয়। কোনও আইনি সমস্যায় আজ না ‌যাওয়াই ভালো। কেরিয়ারের ব্যাপারে সতর্ক থাকুন। নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো। পরিবারে শান্তি থাকবে।

তুলা-অর্থ সংক্রান্ত কোনও সমস্যায় পড়তে পারেন। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। রাজনীতিবিদদের জন্য দিনটি ভালো। ‌যে কোনও ক্ষেত্রে বিনিয়োগ আপনার জন্য আজ শুভ হবে। অফিসে আপনার কথা অনেকে সহজেই প্রভাবিত হবেন। কোনও পুরনো শত্রু পরাস্থ হতে পারে। ব্যবসায়ীরা কোনও অপরিচিত ব্যক্তির সঙ্গে বড় কোনও লেনদেন করবেন না।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link