দেখে নিন রবিবারের রাশিফল

Sat, 28 Jul 2018-4:20 pm,

বৃশ্চিক-নিজের ওপরে আস্থা রাখুন। সব বাধা অতিক্রম করতে পারবেন। সারাদিন ব্যস্ততার মধ্যে কাটবে। পরিশ্রম করে প্রতিটি কাজ শেষ করতে হবে। নতুন কোনও ব্যক্তির সঙ্গে পরিচয় হবে। এর কাছ থেকে উপকারও পাবেন। বড় কোনও লোকসানের জন্য তৈরি থাকুন। কোনও নতুন কাজ শুরু করার আগে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। প্রেমের জন্য দিনটি মধ্যম।

বৃষ-লেনদেনের ক্ষেত্রে সাবধানে থাকুন। ক্ষতির সম্ভাবনা রয়েছে। কাউকে কোনও টাকা ধার দেবেন না। ফেরত না পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমিকা বা জীবনসাথীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। শারীরিক সমস্যা হতে পারে।প্রতিটি কাজ মাথা ঠাণ্ডা করে করুন। ধৈ‌র্য হারালে বড় কোনও সু‌যোগ হাতছাড়া হতে পারে। চাকরির ক্ষেত্রে সতর্ক থাকুক। ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে।

ধনু-পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হয়ে ‌যেতে পারে। তার কাছ থেকে উপকারও পাবেন। ব্যবসায় সফলতা আসবে। চাকরিতেও উন্নতি হতে পারে। অফিসে সহকর্মীদের সঙ্গে পুরনো সমস্যা সমাধান হয়ে ‌যেতে পারে। ‌যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। কোনও ঝুঁকি না নেওয়াই ভালো। লাভের সম্ভাবনা কম থাকলেও বেশি লোভ করতে ‌যাবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে পারেন। সন্তানকে নিয়ে সমস্যায় পড়তে পারেন।

কন্যা-পুরনো সমস্যার সমাধান হয়ে ‌যাবে। নিজের সমস্যা নিয়ে কোনও বন্ধু বা আত্মীয়ের সঙ্গে পরামর্শ করতে পারেন। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বাস্তববাদী হোন। আবেগের বশে সিদ্ধান্ত নেওয়ার দিন আজ নয়। ঠিক সময়ে কাজ করুন। দেরি করবেন না। কয়েকদিন ধরে ‌যে মানসিক চাপের মধ্যে ছিলেন তা অনেকটাই কমে ‌যাবে। অন্য কারও সমস্যা নিয় বিচলিত হতে পারেন। আইনি কোনও সমস্যা মেটানের জন্য আজ ভালো দিন।

কর্কট-আজ আপনার আত্মবিশ্বাস ও আশা তুঙ্গে থাকবে। এতে আপনার লাভই হবে।  চাকরিজীবীদের জন্য দিনটি মিশ্র। শরীর খুব একটা ভালো ‌নাও ‌যেতে পারে। সাবধানে থাকুন। কাজের চাপ বাড়বে। পারিবারে শান্তি থাকবে। তবে সম্পত্তির বিষয়ে সমস্যায় পড়তে পারেন। চাকরিজীবীদের কাছে নতুন কোনও সমস্যা আসতে পারে। তবে সমাধানও হয়ে ‌যাবে।

কুম্ভ-বহুদিন ধরে ‌যে কাজ হওয়ার জন্য অপেক্ষা করে রয়েছেন তা পূর্ণ হতে পারে। ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন। চাকরিতে সমস্যা হতে পারে। অন্যের কোনও পরামর্শ খুব বেশি আমল দেওয়ার প্রয়োজন নেই। এতে সমস্যা বাড়তে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য হতে পারে।

মকর-কারও কোনও ঝামেলায় জড়াবেন না। বাক সং‌যম রাখা জরুরি। কোনও বড় কাজের দায়িত্ব পেতে পারেন।। এতে লাভও পাবেন। একাধিক কাজের সু‌যোগ সামনে আসবে। কোনও পরিকল্পনা করার জন্য আজকের দিনটি ভালো। কাউকে আজ টাকা ধার না দেওয়াই ভালো। ব্যবসার জন্য দিনটি আজ শুভ। প্রেমের জন্য দিনটি ভালো। ব্যবসায় বড় লেনদেরে সম্ভাবনা রয়েছে।

মীন-কাজের চাপ থাকবে। কাজে উৎসাহও থাকবে। অনেকেই আজ আপনার কথা শুনবেন। এর ফল ঘরে তোলার চেষ্টা করুন। নিজের কাজের তারিফ পাবেন। পরিচিতের সাহা‌য্য পাবেন। টাকাপয়সা সংক্রান্ত কোনও কাজ আটকে ‌যেতে পারে। কোনও আইনি সমস্যায় আজ না ‌যাওয়াই ভালো। কেরিয়ারের ব্যাপারে সতর্ক থাকুন। আবেগের বশে নিজের গোপন কথা কাউকে বলে ফেলবেন না।

মেষ-আর্থিক বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। কোনও বিষয়ে সঙ্গীর সাহা‌য্য পাবেন। আয়ের কোনও বদল হবে না। বাড়ি ও সম্পত্তির বিষয়ে ভালো খবর পেতে পারেন। চাকরিরতরা সমস্যায় থাকতে পারেন। রাগের বশে কোনও সিদ্ধান্ত নিতে পারেন। সাবধান। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি ভালো।

মিথুন-আজ আপনার নেওয়া কিছু সিদ্ধান্ত ভবিষ্যতে উপকার দেবে। পরীক্ষার্থী ও পড়ুয়াদের জন্য দিনটি ভালো। ব্যবসায়ীরা অপরিচিত ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পেতে পারেন। এতে আপনার উপকারই হবে। কেউ আপনার গোপন কথা জেনে ফেলতে পারে। এতে আপনার মানসিক চাঞ্চল্য হতে পারে। চাকুরিজীবীদের জন্য দিনটি ভালো।   

সিংহ-অধিকাংশ কাজেই আজ সফলতা পতে পারেন। কোনও ভুল হলে তা নিয়ে আফসোস করার জায়গায় শিক্ষা নিন। চাকরি বদলের সম্ভাবনা রয়েছে। কেরিয়ারের জন্য বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যবসার জন্য দিনটি বেশ ভালো। তবে আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। বাবা-মার স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকতে পারেন।

তুলা-কোনও বিশেষ কাজে আজ নাও সফল হতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। ‌যে কোনও কাজের জন্য তৈরি থাকুন। অফিসে আপনার কাছ থেকে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নেওয়া হতে পারে। এটি আপনার জন্য ভালো হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link