জেনে নিন আজকের রাশিফল

Tue, 20 Mar 2018-10:16 pm,

তুলা - পুরনো প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সাক্ষাতের যোগ। সামাজিক উদ্যোগ আপনাকে সম্মান এনে দিতে পারে। স্ববিরোধী কথা বলবেন না। কাজ করতে কালক্ষেপ করবেন না। না বুঝে কথা দেবেন না। প্রেমের সম্পর্কে নতুন উদ্যম দেখা দিতে পারে। 

 

সিংহ - সম্পর্কে উন্নতির জন্য উদ্যমী হবেন। মনে থাকা সন্দেহ দূর হবে। ব্যবসায় লাভের নতুন পন্থা বেরোতে পারে। তবে রাগের মাথায় ভুল সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা। মিথ্যে বলবেন না। অপব্যায়ের হাত থেকে বাঁচুন।

 

মিথুন - পয়সার জন্য আপনার কাজ আটকাবে না। পারিবারিক বিরোধ মিটে যেতে পারে। ধৈর্য ধরলে সমস্যা সমাধানের সম্ভাবনা। সময় নষ্ট করবেন না। মিথুন রাশির জাতকদের সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা। 

মেষ - চন্দ্র আপনার জন্য শুভ ফল আনবে। মামলা-মোকদ্দমায় সাফল্যের যোগ। বকেয়া কাজ উতরে যেতে পারে। ঘনিষ্ঠ সম্পর্ক আরও উন্নতির সম্ভাবনা। তবে সাবধানী পদক্ষেপ করতে হবে। পরিশ্রম করলে ফল পাবেন।  কর্মক্ষেত্রে মনোমালিন্যের সম্ভাবনা। অংশিদারী ব্যবসায় হাত না দেওয়াই ভাল।

মীন - প্রেমিক -প্রেমিকাদের বাড়ি থেকে সম্পর্ক মেনে নিতে পারে। প্রেমে পুরনো কথা ভুলে এগিয়ে যেতে হবে। প্রতিশ্রুতি রক্ষা করতেই হবে। ব্যবসায় বড় সিদ্ধান্ত নিতে পারেন। শারীরিকভাবে দুর্বল হতে পারেন। চাকুরিজীবীদের জন্য সময় অনুকূল নয়। 

মকর - বিশেষ কাজে ভাগ্য সুপ্রসন্ন হতে পারে। দিনটি আপনার জন্য শুভ।আর্থিক ভাবেও দিনটি ভাল। সন্তানের স্বাস্থ্যে নজর দিন। অ্যালার্জি বা সংক্রমণ ভোগাতে পারে। প্রেমে ভুল বোঝাবুঝির যোগ। কথা কম বলে শোনায় জোর দিন। সঠিক সময় সঠিক কাজ করা দরকারি।

 

কুম্ভ - চাকরি বা ব্যবসায় নতুন উদ্যোগের সম্ভাবনা। ভাই বা দাদার সঙ্গে দীর্ঘ আলোচনার সম্ভাবনা। বিয়ের প্রস্তাব পেতে পারেন। বাহন মেরামতির প্রয়োজন হতে পারে। ক্রোধের ওপর রাশ টানুন। 

কর্কট - ভাগ্য আপনার সঙ্গ দেবে। বাধা কাটবে।আয় বাড়ানোর পরিকল্পনা মিলতে পারে। কোনও কাজকে অবহেলা করবেন না। স্বামী - স্ত্রীর মধ্যে সম্পর্কের মধুরতা বাড়বে। পারিবারির অশান্তির সম্ভাবনা। শত্রুদের থেকে সাবধান।

কন্যা - চাকরি বা ব্যবসায় নতুন উদ্যোগে সাফল্য মিলবে। কর্মক্ষেত্রে নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। তবে নানা ধরণের দুর্ভাবনা মাথায় আসতে পারে। অপরিচিত লোকেদের মাঝে একঘেয়ে লাগতে পারে।

 

ধনু - দরকারি কাজ মিটে যাবে। সম্মানলাভের যোগ। দায়িত্ব বাড়তে পারে। পরিবারকে সময় দিন। একসঙ্গে ভ্রমণের পরিকল্পনা করুন।

বৃষ - আর্থিক লাভ হতে পারে। হঠাত্ ধনলাভের সম্ভাবনা। দায়িত্ব বাড়তে পারে। বন্ধুত্বে আবেগপ্রবণ না হওয়াই ভাল। বকেয়া কাজ মেটানোর চেষ্টা করুন। অপ্রয়োজনীয় আলোচনায় যোগদান করবেন না। এতে ধনহানি হতে পারে।

বৃশ্চিক - বড় কোনও প্রস্তাব আসতে পারে। আপনার ইচ্ছা ও প্রয়োজন বৃদ্ধি পেতে পারে। ধনলাভের যোগ রয়েছে। বকেয়া কাজ শেষ করার চেষ্টা করুন। অতিরিক্ত ব্যয়ের ব্যাপারে সাবধান থাকুন। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link