আলতা রাঙা পায়ের সঙ্গে লাল-সাদা স্কার্ট, সাবেকিয়ানা ও ফ্যাশনের মিশেলে সাজলেন Rhea

Thu, 26 Aug 2021-5:34 pm,

গত ১৪ অগস্ট দীর্ঘদিনের বন্ধু করণ বুলানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অনিল কাপুরের ছোট মেয়ে, প্রযোজক রিয়া কাপুর। সোনম কাপুরের বোনের বিয়েতে বেশি ঘটা করে কোনও আয়োজন না হলেও কাপুর বাড়িতে সেলিব্রেশনের এখনও শেষ হচ্ছে না। 

বিয়ের পর এবার 'আফটার ওয়েডিং পার্টি'র ছবি শেয়ার করলেন রিয়া কাপুর। যে পার্টির আয়োজন করেছিলেন রিয়ার ঘনিষ্ঠ বন্ধুরা। রিয়া বন্ধুদের উদ্দেশ্যে লেখেন, ''আমি ওদের প্রতি ভালোবাসা ভাষায় প্রকাশ করতে পারব না সর্বকালের সেরা 'অভ্যর্থনা'। ''

বিয়ে, রিসেপশন-এর পর আফটার ওয়েডিং পার্টিতেও ছকভাঙা সাজে সেজে উঠেছিলেন রিয়া কাপুর। মেহেন্দির বদলে রিয়া তাঁর পা লাল আলতায় রাঙিয়েছিলেন। পরনে ছিল লাল টপ ও সাদা স্কার্ট, যেখানে লেখা 'Love'। 

রিয়ার এই পোশাকটি ডিজাইন করেছেন আবু জানি, সন্দীপ খোসলা। তবে শুধু আফটার ওয়েডিং পার্টির সাজই নয়, বিয়ের পর থেকে প্রতিটি অনুষ্ঠানেই ছকভাঙা সাজে 'পারফেক্ট ফ্যাশনিস্তা' হয়ে উঠেছেন রিয়া। 

রিসেপশনে যে পোশাকে রিয়াকে করণের সঙ্গে মিলে কেক কাটতে দেখা যায় সেটি ডিজাইন করেন বন্ধু মাসাবা গুপ্তা। শ্যালিকা রিয়া কাপুরের আফটার ওয়েডিং পার্টির ছবির নিচে সর্বপ্রথম কমেন্ট করেন জামাইবাবু আনন্দ আহুজা। 'বীর দি ওয়েডিং'। 

সাদা, কালো, সোনালি ছোট-বড় বেলুন দিয়ে সাজিয়ে রিয়া কাপুরের আফটার ওয়েডিং পার্টি সাজিয়ে তুলেছিলেন তাঁর বন্ধুরা। দুটি সাদা বেলুনে Mr & Mrs লেখাটি নজর কাড়ল। 

আফটার ওয়েডিং পার্টিতে রিয়া ও করণ-এর জন্য 'ক্যান্ডেল লাইট ডিনার'-এর আয়োজন করেন তাঁদের বন্ধুরা। খাবারের মেনুতেও ছিল রকমারি স্বাদ। 

প্রসঙ্গত সোনম কাপুর বলিউডে ফ্যাশনিস্তা বলে পরিচিত হলেও অনেকেই হয়ত জানেন না সোনমের বোন রিয়া নিজেও একজন সেলিব্রিটি স্টাইলিশ। সোনমের বেশিরভাগ স্টাইলিং-এর তদরকি রিয়াই করেন। আর এবার রিয়ার বিয়ে, রিসেপশন থেকে আফটার ওয়েডিং পার্টি, সব ক্ষেত্রেই রিয়ার সাজে ছিল সাবেকিয়ানা ও ফ্যাশনের চূড়ান্ত মিশেল। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link