Pujor Fashion: পুজোয় প্রথম পছন্দ শাড়ি, জি ২৪ ঘণ্টার ফটোশ্যুটে হাস্যে লাস্যে ক্যামেরাবন্দি Rituparna

Thu, 23 Sep 2021-6:11 pm,

নিজস্ব প্রতিবেদন: পুজো মানেই পুজোর ফ্যাশন কিন্তু তার সঙ্গে মনে রাখতে হবে ফিটনেস মন্ত্র। কিন্তু কোনটাই প্রয়োজনের অতিরিক্ত নয়। করোনা সময়ে নিজেকে ফিট রাখা জরুরি, পাশাপাশি অন্যদেরও খেয়াল রাখতে হবে তাই এই সময় সুস্থ থাকা প্রয়োজন। তাই জি ২৪ ঘণ্টার ফ্যাশন ফটোশ্য়ুটের আগে জিমে হাজির নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। 

জিম লুকের জন্য ঋতুপর্ণা বেছে নিয়েছেন হয় পিঙ্ক রঙের টপ ও কালো জিমস্যুট। 

সপ্তমী মানেই পুজো শুরু। সপ্তমীতে একটু সিম্পল সাজই পছন্দ নায়িকার। তাই সপ্তমীতে বেছে নিয়েছেন হালকা শাড়ি ও সঙ্গে সিম্পল গয়না। ঋতুপর্ণার শাড়িটি ডিজাইন করেছেন নায়িকার বন্ধু রূপম। 

বেগুনী রঙের মটকা সিল্কের উপর হাতে বোনা জামদানি কাজের শাড়ি পরেছেন নায়িকা। শাড়িটি খুবই হালকা ও দেখতেও এলিগেন্ট। 

ঋতুপর্ণা জানিয়েছেন, অষ্টমী সবথেকে স্পেশাল, এদিন  সবথেকে সুন্দর শাড়িই তিনি বেছে নেন। অঞজনির জন্য বেছে নেন আটপৌরে শাড়ি। তবে রাতে নিজের সবচেয়ে জাঁকজমকপূর্ণ শাড়িটাই বেছে নেন তিনি। 

 

অষ্টমীর জন্য নায়িকা বেছে নিয়েছেন কাতান বেনারসি, সঙ্গে সিলভার গয়না ও মাথায় জুঁইফুলের মালা। শাড়ির ডিজাইনার স্বর্ণালী কাঞ্জিলাল। টানা বানায় ব্যবহার করা হয়েছে দুধরনের সুতো তাই শাড়িতে রয়েছে দুটো রঙের মিশ্রন। 

নবমী মানেই একটু অন্যরকম। নবমীতে সাজগোজ নিয়ে একটু পরীক্ষানিরীক্ষা করা যায়, ফিউশন করা যায়। সিম্পল শাড়ির সঙ্গে যে গয়না পরেছি ফিউশান সঙ্গে ডিজাইনার ব্লাউজ। 

 

 নবমীর সাজটা হয় আলাদা কারণ নবমী মানেই পুজো শেষ। ডিজাইনার রূপম ঋতুপর্ণার জন্য বেছে নিয়েছেন খুব সিম্পল একটা হ্যান্ডওভেন কটন শাড়ি,আঁচলে রয়েছে ঘিচা সুতো ও কপার জড়ির বর্ডার। এছাড়া আঁচল জুড়ে রয়েছে গোল্ডেন ও কপারের স্ট্রাইপ।

দশমী মানেই মনখারাপের দিন । সকলের প্রিয় দশমীর সাজ হল লাল পাড় সাদা শাড়ি, ঋতুপর্ণাও তার ব্যতিক্রম নন। এই শাড়িটি ডিজাইন করেছেন স্বর্ণালী কাঞ্জিলাল।   

 

দশমীর জন্য তিনি বেছে নিয়েছেন পিওর জর্জেট। বেনারসে তৈরি হয়েছে এই শাড়ি। ট্যাডিশনাল সিল্কের উপর জারদৌসি কাজের এই শাড়ির সঙ্গে বেছে ঋতুপর্ণার পছন্দ লাল টিপ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link