Darjeeling-এ হিন্দি ছবি Salt-র শ্যুটিংয়ে Rituparna Sengupta

Fri, 05 Feb 2021-7:03 pm,

দীর্ঘ লকডাউনে স্বামী ও সন্তানদের সঙ্গে সিঙ্গাপুরে কাটিয়ে কিছুদিন আগেই কলকাতায় ফিরেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অবশেষে দীর্ঘ ১০ মাস পর নতুন ছবির কাজ শুরু করলেন অভিনেত্রী।  

এবার সানি রায়ের পরিচালনায় হিন্দি ছবি 'সল্ট'এ দেখা যাবে ঋতুপর্ণাকে। ছবিতে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে চন্দন রায় সান্যালকে। নোনতা সম্পর্কের গল্প বলবে এই ছবি।  

এই মুহূর্তে দার্জিলিংয়ে চলছে সানি রায়ের হিন্দি ছবি 'সল্ট' শ্যুটিং। লেন্সবন্দি হয়েছে তারই কিছু মুহূর্ত। এই ছবিতে অভিনেতা চন্দন রায় সান্যালের সঙ্গে দেখা যাচ্ছে ঋতুপর্ণাকে। 

 'সল্ট'-এর গল্পে কেন্দ্রীয় চরিত্র শঙ্কর, যিনি কিনা পেশায় একজন স্থপতি। শঙ্কর তাঁর বস-এর প্রেমিকা মায়ার প্রেমে পড়ে যান। আর এই শঙ্করের ভূমিকায় দেখা যাবে  চন্দন রায় সান্যালকে আর মায়ার ভূমিকায় থাকছেন ঋতুপর্ণা। 

 'সল্ট'-এর গল্পে শঙ্কর-এর চরিত্রটি অন্তর্মুখী আর মায়ার চরিত্রটি ঠিক বিপরীত, বহির্মুখী। প্রথম ডেটে গিয়ে এক শঙ্করের বলা একটি মিথ্যের কারণেই তাঁর প্রতি মুগ্ধ হন মায়া। 

একটা মিথ্যা কীভাবে জীবনকে সম্পূর্ণ বদলে দিতে পারে সেই গল্পই উঠে আসবে 'সল্ট' ছবিতে। গোটা ছবিটির শ্যুটিং হয়েছে কলকাতা ও দার্জিলিংয়ে। 

এই ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত, চন্দন রায় সান্যাল ছাড়াও দেখা যাবে শুভম ও ঈশান মজুমদারকে। 

ছবি প্রসঙ্গে পরিচালক সানি রায় বলেন, "আমি এমন অসাধারণ অভিনেতা, কলাকুশলী প্রোডাকশন হাউস পি এবং পি এন্টারটেইনমেন্টের সঙ্গে কাজ করতে পেরে খুশি। এই ছবির মাধ্যমে এক দম্পতি সম্পর্কের মিষ্টি প্রেমের গল্প তুলে ধরতে চলেছি।''

 চন্দন রায় সান্যাল বলেন, সল্ট-এর গল্প তাঁকে হলিউড ছবি 'ব্লু ভ্যালেন্টাইন'-এর কথা মনে করাচ্ছে। তিনি পরিচালক সানি, প্রযোজক সুদীপ মুখোপাধ্যায়, এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে কাজ করতে পেরে খুশি। এই ছবিতে তাঁর চরিত্রটি একেবারেই অন্যরকম। 

 

 

'সল্ট'-এর মত ছবিতে কাজ করা নিয়ে তিনি বেশ উৎসাহী বলে এর আগে জানিয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link