Moye Moye Rosogolla Cha: নবীন ময়রা শুনছেন! কলকাতার হাতে এবার রসগোল্লা চা

Fri, 22 Dec 2023-5:47 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বাঙালি প্রত্যেক খাবার নিয়েই আলাদাভাবে যত্নশীল। বাঙালীদের খাদ্যরসিক এমনিই বলা হয় না। আর এই খাবারের মধ্যে মিষ্টি হল এক আলাদা আবেগ। মিষ্টি বলতে সবার প্রথম সবার মাথায় যেটা আসে, তা হল রসগোল্লা। এই রসগোল্লাতেই এবার এল অন্য রকম টুইস্ট। 

 

প্রায়ই আমরা ভিন্ন এবং অদ্ভুত খাবারের নাম শুনতে পাই।  কখনও নন ভেজ ফুচকা, আবার কখনও লঙ্কা চা। এই রকম অদ্ভুত রকমের খাবারের এক্সপেরিমেন্ট প্রায়ই আমাদের চোখে পড়ে থাকে। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এই রকম ভিন্ন স্বাদের খাবারের খোঁজ আমরা পেয়ে থাকি। 

 

রসগোল্লা চা নামটা শুনে একটু খটকা লাগল, তাই না। কিন্তু এই চা এখন পাওয়া যাচ্ছে কলকাতা শহরে এবং ভিন রাজ্যেও। চা বাঙালির কাছে বরাবর 'হট ফেভারিট'। তবে এখন এই রসগোল্লা চা-ই হয়ে উঠেছে ট্রেন্ডিং। 

 

সোশ্যাল মিডিয়ায় এই রসগোল্লা চা ভাইরাল হয়ে পড়েছে। ফলে এই উঠেছে সমালোচনার ঝড়। এর নাম শুনে একদল নেটিজেন যেমন মজা পেয়েছেন, তেমন অন্য একদল এই চা-এর নাম শুনেই বিরক্তি প্রকাশ করেন।

 

এর আগে কেশর চা, পেস্তা চা, তন্দুরি চা, চকোলেট চা আরও কত কী! তবে এবার এল গরম চা-এ মধ্যে রসগোল্লা। বলা যেতে পারে রসগোল্লা এবং চায়ের যুগলবন্দি।

 

 কিছুদিন আগে একজন বিখ্যাত ফুড ব্লগার এই রসগোল্লা চায়ের ভিডিয়ো নেটমাধ্যমে শেয়ার করেন। এবং ক্যাপশনে লেখেন, 'মোয়ে মোয়ে রসগুল্লা চা'। এই চা আপনিও খেয়ে দেখতেই পারেন। তবে নিজের জিভকে বাঁচিয়ে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link