আপনি যেমন চাইবেন তেমনভাবে মোটরসাইকেল সাজিয়ে দেবে Royal Enfield

Thu, 14 Nov 2019-1:02 pm,

এবার আর Royal Enfield-এর  মোটরসাইকেল কেনার পর অন্য দোকানে মডিফাই করার জন্য আর নিয়ে যেতে হবে না। আপনি যেমন চাইবেন, তেমনভাবেই আপনার মোটরসাইকেল সাজিয়ে গুছিয়ে দেবে Royal Enfield.

Royal Enfield 350 Classic মডেল আসছে দুটি নতুন রঙে। মার্কারি সিলভার ও পিওর ব্ল্যাক। আর এই মডেল-এ থাকছে কাস্টমাইজেশন করার অপশন। অর্থাত্ বুকিং-এর সময় আপনাকে বলে দিতে হবে মোটরসাইকেলে আপনি কী কী ডিজাইন বা অ্যাকসেসরিজ চাইছেন!

ইঞ্জিন গার্ড, লাগেজ ক্যারিয়ার, অ্যালয় হুইল, টুরিং সিটসহ একাধিক একসেসরিজ আপনি চাইলে আলাদা করে লাগিয়ে নিতে পারেন। বুকিং-এর সময় আপনাকে সেগুলো বাছাই করে দিতে হবে। 

ফুয়েল ট্যাঙ্ক বা সাইড প্যানেলে আপনি যদি কোনওরকম স্টিকারিং চান সেটাও করে দেওয়া হবে সংস্থার পক্ষ থেকে। অর্থাত্, মোটরসাইকেল কেনার পর পছন্দসই কোনও স্টিকার লাগানোর জন্য আপনাকে আর আলাদা কোনও দোকানে যেতে হবে না। 

আপাতত দিল্লি, বেঙ্গালুরু, পুণে, চেন্নাই, হায়দরাবাদ, মুম্বইয়ের ১৪১টি ডিলারের কাছ থেকে বুকিং করলে এই সুবিধা পাওয়া যাবে। তবে Royal Enfield-এর পক্ষ থেকে জানানো হয়েছে শীঘ্রই দেশের অন্য শহরগুলির শো-রুম থেকেও এই সুবিধা মিলবে। আপাতত Classic 350-তে এই সুবিধা থাকলেও Royal Enfield বাকি মডেলগুলিতেও কাস্টমাইজেশন-এর সুবিধা আনবে বলে জানিয়েছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link