ক্লাসিক ক্রুজারে স্পোর্টি লুকস! আসছে Royal Enfield Thunderbird-এর নতুন ভার্সান!

Sudip Dey Mon, 14 Oct 2019-10:43 am,

তিন বছর জনপ্রিয়তার শীর্ষে থাকার পর এখন সময়টা একটু খারাপ যাচ্ছে রয়্যাল এনফিল্ডের। আর সেই কারণে বাজার ধরে রাখতে নিত্য নতুন আকর্ষণীয় আপডেটেড মডেল আনার মাধ্যমে গ্রাহকদের আকর্ষণ করতে চাইছে সংস্থা। আর সেই প্রচেষ্টায় নতুন সংযোজন 2020 Royal Enfield Thunderbird 350 X।

ইতিমধ্যেই নতুন Thunderbird-এর টেস্টিং শুরু করে দিয়েছে সংস্থা। সেই স্পাই ছবি থেকে ধারনা করা হচ্ছে যে নতুন মডেলের লুক আরও বেশি স্পোর্টি হতে চলেছে।

স্লিক ফুয়েল ট্যাঙ্ক, সিঙ্গেল-পড ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, স্প্লিট সিট, নতুন ধরণের অ্যালয় উইলের নকশা। সেই সঙ্গে গোলাকার রেট্রো লুকসের টেললাইট থাকবে নতুন  2020 Royal Enfield Thunderbird 350 X-এ।

তবে বদল শুধু বাহ্যিক নয়। সূত্রের খবর, 2020 Royal Enfield Thunderbird 350 X-এ থাকতে পারে BS6 ইঞ্জিন। থাকছে ডুয়াল চ্যানেল এবিএস। গিয়ারবক্স ও চেনড্রাইভের পজিশনও বদল করা হয়েছে বলে জানা গিয়েছে।

এর আগে রয়্যাল এনফিল্ড ক্লাসিক ৩৫০-এর কম দামি সংস্করণ এনেছিল সংস্থা। বাজারে মোটামোটি ভালই সাড়া দিয়েছে সেই মডেল। এবার তাই থান্ডারবার্ডকেই ঢেলে সাজাল রয়্যাল এনফিল্ড।

সংস্থার কর্তাদের মতে, এমনিতেই ভারতের বাজারে ক্রুজার হিসাবে Royal Enfield Thunderbird 350 X যথেষ্ট জনপ্রিয়। নতুন স্পোর্টি ও মডার্ন লুকস আনা হলে তা যুব সমাজকে আরও আকর্ষণ করবে বলে মনে করা হচ্ছে।

আগামী বছরের শুরুতে ভারতের বাজারে আসছে 2020 Royal Enfield Thunderbird 350 X।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link