``তোমার সঙ্গে যেন জন্নতে যেতে পারি`` স্বামী মৌলানা সাঈদকে বললেন সানা খান

Sun, 13 Dec 2020-6:19 pm,

নিকাহ-র পর ভূস্বর্গ কাশ্মীরে মধুচন্দ্রিমায় গিয়েছেন সানা খান। কাশ্মীরে পৌঁছনোর পর থেকে মধুচন্দ্রিমা কাটানোর একের পর এক ছবি এবং ভিডিয়ো শেয়ার করছেন সানা। 

কাশ্মীরের গুলমার্গে গিয়েই স্বামী মৌলানা মুফতি অনস-এর জন্মদিন পালন করলেন সানা। স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সানা লিখছেন, ''আল্লাহ তোমায় যেন ভালো রাখেন, তোমার সঙ্গেই যেন জন্নতে যেতে পারি।'' মৌলানা অনসকে সেরা স্বামী আখ্যা দিয়েছেন সানা। 

গত রবিবার স্বামী মৌলানা অনসের সঙ্গে মধুিচন্দ্রিমা কাটাতে ভূ-স্বর্গ কাশ্মীরে উড়ে গিয়েছেন সানা খান। তারপর থেকে সেখানকার বিভিন্ন ছবি ও ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করছেন সানা। 

কাশ্মীরে পৌঁছনোর পর পহেলগাঁও থেকে গুলমার্গে গিয়েছেন সানা খান এবং মৌলানা অনস সাঈদ। বরফে মোড়া গুলমার্গে পৌঁছনোর আগেই নিজের ইস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করেন সানা খান।

কাশ্মীরে পৌঁছতেই সানা জানান, চারপাশে প্রচণ্ড বরফ পড়ছে, যা দেখে তিনি খুশিতে পাগল হয়ে যাচ্ছেন। তখনই তাঁরা গুলমার্গে যাবেন বলেও ভিডিয়োতে জানিয়েছিলেন সানা। 

গুলমার্গে গিয়ে একের পর এক ছবি শেয়ার করেন সানা খান। যেখানে মৌলানা অনস সাঈদের সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করতে দেখা যায় প্রাক্তন অভিনেত্রীকে। অনস সাঈদও ওই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। 

কখনও বরফের মোড়া ভূস্বর্গের ছবি, কখনও আবার বিভিন্ন খাবারের ছবি শেয়ার করছেন সানা। যে ছবি প্রকাশ্যে আসতেই প্রাক্তন অভিনেত্রীকে নিয়ে নেট জনতার একাংশের চর্চা আরও জোর কদমে শুরু হয়েছে।

সম্প্রতি, বিনোদন দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন বলে জানান সানা খান। ধর্মের পথে চলবেন বলেই বিনোদন দুনিয়া এবং বলিউড থেকে বিদায় নিচ্ছেন বলে জানিয়েছিলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী। 

বিনোদন দুনিয়া থেকে বিদায় নেওয়ার কয়েকদিনের মধ্যেই গুজরাতের মৌলানা অনস সাঈদের সঙ্গে নিকাহ করেন সানা। সানার বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

বিয়ের পরই গুজরাটের মৌলানার সঙ্গে সানা খানের বিয়ে নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয়। যদিও সেসব কিছুকেই তোয়াক্কা না করে বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে বিভিন্ন ভিডিয়ো ও ছবি পোস্ট করেছেন সানা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link