গুজরাতের মৌলানাকে বিয়ের পর প্রথম ছবি পোস্ট করলেন সানা খান

Sun, 22 Nov 2020-3:21 pm,

শুক্রবারই গুজরাতের মৌলানা অনস সাঈদকে বিয়ে করেন প্রাক্তন অভিনেত্রী তথা বিগ বস প্রতিযোগী সানা খান। বিয়ের পর শনিবার ইনস্টাগ্রামে প্রথম ছবি শেয়ার করেন সানা। যেখানে লাল লেহেঙ্গায় সেজে উঠতে দেখা গিয়েছে তাঁকে। 

স্বামীর সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশানে সানা লিখেছেন, ''আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে ভালোবেসেছি, আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে বিয়ে করেছি, আল্লাহই আমাদের এই দুনিয়ায় ঐক্যবদ্ধ করে রাখুন এবং জন্নতে পুনরায় মিলিত করবেন।''

 ধর্মের টানে গত অক্টোবরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা ঘোষণা করছিলেন অভিনেত্রী তথা প্রাক্তন 'বিগ বস' প্রতিযোগী সানা খান। তাঁর বিনোদন জগত ছাড়ার ঘোষণায় যেমন অনেকেই অবাক হয়েছিলেন, একইভাবে শুক্রবার তাঁর বিয়ের খবরেও অনেকেই অবাক হয়েছেন। 

ছবি-ভাইরাল ভায়ানি

শুক্রবার একেবারেই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সুরাটে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন সানা খান। বিয়ের অনুষ্ঠানে সানাকে সাদা গাউন, সঙ্গে হিজাব পরে থাকতে দেখা গিয়েছে। আর মৌলানা মুফতি অনসকে সাদা কুর্তা-পাজামা পরে থাকতে দেখা গিয়েছে। বিয়ের অনুষ্ঠানের পর কেক কেটে উদযাপন করতেও দেখা যায় সানা ও মুফতি অনসকে। প্রসঙ্গত, মুফতি অনস একজন মুসলিম আলেম বলে জানা যাচ্ছে। 

 

ছবি-ভাইরাল ভায়ানি

প্রসঙ্গত, গত অক্টোবরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা জানিয়ে সানা খান লিখেছিলেন, ''আমি বিনোদন দুনিয়াকে বিদায় জানাচ্ছি। এই তারকা জীবনযাত্রা থেকে আমি সবসময়ের মত দূরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। মানবতার সেবা করতে আমি আমার স্রষ্টার আদেশ অনুসরণ করার সংকল্প করেছি। সমস্ত ভাইবোনকে অনুরোধ করাছি আমার জন্য প্রার্থনা করার। আল্লাহর আমার অনুশোচনা কবুল করুন এবং আমার সৃষ্টিকর্তার হুকুম মেনে মানবতার সেবায় জীবন কাটানোর দৃঢ় সংকল্প করেছি। সৃষ্টিকর্তা আমায় বেঁচে থাকার সত্যিকারের উদ্দেশ্য দান করুন এবং আমাকে এই কাজ করার জন্য অধ্যবসায় দান করুন। পরিশেষে, সমস্ত ভাইবোনদের অনুরোধ করছি, এখন থেকে কোনও বিনোদন ক্ষেত্রের কোনও বিষয় নিয়ে আমার সঙ্গে কেউ কথা বলতে আসবেন না।''

 

ছবি-ভাইরাল ভায়ানি

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link